নবাবগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় পূর্ব বিরোধে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

কেরানীগঞ্জ-দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 June 2019, 06:58 PM
Updated : 16 June 2019, 06:58 PM

রোববার সন্ধ্যায় উপজেলার শোল্লা ইউনিয়নের আটকাহুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে বলে নবাবগঞ্জ থানার এসআই মোঃ আবুল হোসেন জানিয়েছেন।

নিহত মো. আরিফুল ইসলাম (৩৫) ওই এলাকার মৃত জামাল হোসেনের ছেলে এবং শোল্লা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক।

নিহতের পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে এসআই আবুল বিডিনিউজ টোয়েন্টফোর ডটকমকে বলেন, আরিফের সঙ্গে একই এলাকার রতন, পিয়াসসহ আরও কয়েকজনের বিরোধ ছিল। এর জেরে সন্ধ্যায় কয়েকজন ব্যক্তি তার বাড়ির সামনে ওঁৎ পেতে ছিল।

“সে বাড়ি ফেরামাত্র তার উপর ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। বাঁচার জন্য সে দৌড়ে ঘরের ভিতর প্রবেশ করে দরজা ভিতর থেকে লাগিয়ে দিলেও শেষ রক্ষা হয়নি। হামলাকারীরা দরজা ভেঙে ঘরে ঢুকে করে আরিফকে কুপিয়ে পালিয়ে যায়।”

হামলায় ঘটনাস্থলেই আরিফের মৃত্যু ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সোমবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান এসআই আবুল।

প্রাথমিক তদন্তের বরাতে নবাবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টফোর ডটকমকে বলেন, “যারা সাইফুলকে হত্যা করেছে, তারা সকলেই তার বন্ধু ছিল। এক সময় তারা সকলেই একসঙ্গে চলাফেরা করত।

“কিছু দিন আগে আরিফুলের স্থানীয় বন্ধু রতন ইয়াবাসহ মানিকগঞ্জে গ্রেপ্তার হয়েছিল। তার ধারণা ছিল, সাইফুলই তাকে ধরিয়ে দিয়েছিল। তার জের ধরেই সে কয়েকজনকে নিয়ে এ হত্যাকাণ্ড চালিয়েছে বলে ধারণা করা হচ্ছে।”

পুলিশ রাত নাগাদ কাউকে গ্রেপ্তার করতে না পারলেও চেষ্টা চালাচ্ছে বলে জানান সাইফুল।