ডাক্তারের ভাড়া বাড়ি থেকে কিশোরী উদ্ধার, ধর্ষণের অভিযোগ

সেবিকা হিসেবে চাকরি পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে এক মাস ভাড়া বাড়িতে রেখে কিশোরীকে ধর্ষণের অভিযোগে নরসিংদীতে এক চিকিৎসককে ধরে পুলিশে দিয়েছে এলাকাবাসী।  

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 June 2019, 12:37 PM
Updated : 1 June 2019, 12:37 PM

শুক্রবার সন্ধ্যায় নরসিংদী সদরের শিলমান্দীতে ওই চিকিৎসকের ভাড়া বাড়ি থেকে কিশোরীকে উদ্ধার এবং চিকিৎসককে আটক করা হয়।

আটক ডা. আশরাফ উদ্দিন জুলফিকার (৫০) গাজীপুর জেলার হোতাপাড়ার মনিপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি নরসিংদীর শীলমান্দিতে একটি শিল্প প্রতিষ্ঠানের আবাসিক মেডিকেল অফিসার।

এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

মামলার নথি থেকে জানা যায়, ওই চিকিৎসক শিলমান্দিতে একটি ভাড়া বাড়িতে থেকে একটি সুয়েটার কারখানায় মেডিকেল অফিসার হিসেবে কর্মরত।

মামলায় অভিযোগ করা হয়, মংমনসিংহের গফরগাঁও উপজেলায় প্রাইভেট প্র্যাকটিস করার সুযোগে ওই কিশোরীর সঙ্গে তার পরিচয় হয়। কিশোরীর যকৃতের সমস্যা থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য এবং একটি বেসরকারি হাসপাতালে চাকরি দেওয়ার জন্য নার্সিং কোর্সে ভর্তি করানোর কথা বলে গত ৩১ এপ্রিল শীলমান্দিতে তার ভাড়া বাসায় নিয়ে আসেন।

গত ৪ মে থেকে মেয়েটিকে বিভিন্ন সময় ওই চিকিৎসক একাধিকবার ধর্ষণ করেন বলে মামলায় অভিযোগ করা হয়।

নরসিংদী মডেল থানার ওসি মো. সৈয়দুজ্জামান জানান, শুক্রবার এলাকার লোকজন বিষয়টি বুঝতে পেরে চিকিৎসককে আটকের পরে শেখেরচর ফাড়িঁ পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মেয়েটিকে উদ্ধার করে এবং চিকিৎসককে আটক করে নরসিংদী মডেল থানায় নিয়ে যায়।

ওসি জানান, এই ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। ওই চিকিৎসককে আটকের পর আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য শনিবার নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।