কক্সবাজারে তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ীর বাড়ি সিলগালা

আদালতের নির্দেশে কক্সবাজারে তালিকাভুক্ত এক ইয়াবা ব্যবসায়ীর বাড়ির আসবাবপত্রসহ বিভিন্ন মালামাল জব্দ করেছে পুলিশ; তার বাড়ি সিলগালাও করে দেওয়া হয়েছে।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2019, 03:26 PM
Updated : 27 May 2019, 03:26 PM

সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে পুলিশের একটি দল রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের গোয়ালিয়া পালং এলাকায় এ অভিযান চালায় বলে রামু থানার ওসি আবুল মনসুর জানিয়েছেন।

তালিকাভুক্ত এই ইয়াবা ব্যবসায়ী হলেন মোস্তাক আহমদ (৩৫)। তিনি গোয়ালিয়া পালং এলাকার আস্কর আলীর ছেলে।

ওসি আবুল মনসুর বলেন, চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী মোস্তাকের বিরুদ্ধে রামু থানা, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কলাবাগান থানাসহ অন্যান্য থানায় কয়েকটি মাদক মামলা রয়েছে।

“ঢাকার কলাবাগান থানার একটি মামলায় আদালত তাকে গ্রেপ্তার এবং আসবাবপত্রসহ অন্যান্য মালামাল জব্দ করে বাড়িটি সিলগালা করে দেওয়ার নির্দেশ দিয়েছে।”

ওসি মনসুর বলেন, মোস্তাক আহমদ চিহ্নিত ও তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে ঢাকার কলাবাগান থানায় ইয়াবা পাচারের অভিযোগে একটি মামলা রয়েছে। মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে।

দীর্ঘসময় সময় ধরে মামলার শুনানিতে উপস্থিত না থাকায় আদালত মোস্তাককে গ্রেপ্তার ও আসবাবপত্রসহ অন্যান্য মালামাল জব্দ করে বাড়ি সিলগালা করার নির্দেশ দিয়েছে বলে ওসি জানান।

ওসি মনসুর বলেন, জব্দ আসবাবপত্র ও মালামালগুলো রামু থানায় রাখা হয়েছে। মোস্তাক আহমদকে গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।