লক্ষ্মীপুরে এবার তাহেরপুত্রের পক্ষে সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুরে তাহেরপুত্র বিপ্লবের বিরুদ্ধে মারধরের অভিযোগ ওঠার একদিন পর পাল্টা সংবাদ সম্মেলন করেছেন বিপ্লবের এক সহযোগী।

লক্ষ্মীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2019, 02:56 PM
Updated : 28 May 2019, 08:10 AM

সোমবার লক্ষ্মীপুর প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করেন আব্দুল মান্নান।

এর আগে রোববার বিপ্লবের বিরুদ্ধে চাঁদার দাবিতে মারধরের অভিযোগে সংবাদ সম্মেলন করেছিলেন শ্রমিক লীগ নেতা মামুনুর রশিদ।

সংবাদ সম্মেলনে আব্দুল মান্নান অভিযোগ করেন, একটি স্বার্থান্বেষী মহল পৌর মেয়র আবু তাহের ও তার পরিবারের সুনাম ক্ষুণ্ন করার জন্য বিভিন্নভাবে লিপ্ত রয়েছে।

মান্নান বলেন, “শ্রমিক লীগ নেতা মামুনের সাথে টাকা-পয়সার লেনদেন হচ্ছে আমার। আমি আব্দুল মান্নান মামুন গংদের কাছে ২০ লাখ টাকা পাওনা আছি। তারা ইট ও পাথর সাপ্লাইয়ের জন্য আমার কাছ থেকে ২০ লাখ টাকা নেন। এ টাকার বিপরীতে দশ লাখ টাকার একটি চেক দেন।” 

কিন্তু ওই টাকা চাইলে তারা দিতে অস্বীকৃতি জানান বলে মান্নান অভিযোগ করেন।

তিনি বলেন, “পরে তারা বিপ্লব ভাইকে মধ্যস্থতা করতে আহব্বান জানান। তিনি মধ্যস্থতা করেন। আমি আমার টাকা আদায়ের জন্য বিপ্লব ভাইয়ের কাছে যাই। তিনি মধ্যস্থাতা করেন।” 

মান্নান আরও অভিযোগ করেন, তারা মান্নানের টাকা দিতে অস্বীকৃতি জানিয়ে সালিশ বানচাল করে চলে যান; অথচ তাকে (মান্নান) জড়িয়ে মামলা করেন শ্রমিক লীগ নেতা মামুন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি  জাকির আল মামুন, ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর উত্তম কুমার দত্ত, ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল খায়ের স্বপন প্রমুখ।

চাঁদাদাবি করে না পেয়ে ধরে নিয়ে মারধরের অভিযোগে গত শুক্রবার বিপ্লবসহ ২০ জনের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় একটি মামলা করেছেন ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স রিয়া এন্টারপ্রাইজের মালিক মামুন। এই মামলায় আব্দুল মান্নান ৩ নম্বর আসামি।

অপরদিকে মামুনসহ ৪ জনকে আসামি করে একই থানায় একটি মামলা করেছেন আবদুল মান্নান।