ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগ নেতার বোন ইয়াবাসহ আটক

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ২১টি ইয়াবাসহ তিনজনকে পুলিশ আটক করেছে, যাদের মধ্যে একজন ছাত্রলীগের এক কেন্দ্রীয় নেতার বড় বোন।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2019, 06:11 AM
Updated : 27 May 2019, 06:35 AM

রোববার রাত সাড়ে ১০টার দিকে পৌর এলাকার পূর্ব ভাণ্ডারা শ্মশানপাড়া এলাকার এক বাড়ি থেকে তাদের আটক করা হয় বলে রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান জানান।

আটক তিনজন হলেন- ওই এলাকার শাহ আলমের মেয়ে লাভলী আক্তার (৩০), সহদর গ্রামের তাহেরুল ইসলামের ছেলে আলমগীর হোসেন (৩০) এবং একই গ্রামের মোজাম্মেল হকের ছেলে জুয়েল রানা (৩২)। 

তাদের মধ্যে লাভলীর ছোট ভাই সোহেল রানা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি বলে জেলা ছাত্রলীগের নেতারা জানান।

এ বিষয়ে সোহেল রানার সঙ্গে যোগাযোগ করা হলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “লাভলী আমার বড় বোন। সে আমাদের পরিবারের অবাধ্য সন্তান।”

ওসি আব্দুল মান্নান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, লাভলী আক্তার দীর্ঘদিন ধরে রাণীশংকৈল পৌর এলাকায় মাদক কেনাবেচায় জড়িত বলে তথ্য রয়েছে পুলিশের কাছে।

“রোববার রাতে লাভলীর বাড়িতে ইয়াবা বিক্রির খবর পেয়েই সেখানে অভিযান চালানো হয়। ওই সময় ২১টি ইয়াবাসহ হাতেনাতে তিনজনকে ধরা হয়।”

লাভলীর বিরুদ্ধে আগেও মাদক আইনের একাধিক মামলা রয়েছে জানিয়ে ওসি আব্দুল মান্নান বলেন, রোববার রাতের ঘটনায় গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে আরও দুটি মামলা হয়েছে। আদালতের মাধ্যমে সোমবার ওই তিনজনকে কারাগারে পাঠানো হয়েছে।