কেরানীগঞ্জে ‘স্বামী ও ননাসের ছোড়া’ গরম তেলে গৃহবধূ দগ্ধ

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় পারিববারিক বিরোধের জেরে এক গৃহবধূকে গরম তেল ছুঁড়ে মারার অভিযোগ ‍উঠেছে তার স্বামী ও ননাসের বিরুদ্ধে।

কেরানীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2019, 08:04 AM
Updated : 24 May 2019, 08:14 AM

কেরানীগঞ্জ মডেল থানার ওসি সাকের মোহাম্মদ যুবায়ের জানান, উপজেলার পাড়হাউজ এলাকায় বৃহস্পতিবার রাতে এ ঘটনায় আরও তিনজন দগ্ধ হয়েছেন।   

দগ্ধরা হলেন- পাড়হাউজ এলাকার অলির স্ত্রী শানু আক্তার (২০), আরমান (২১), তুহিন (২২) ও মেহেদী (১৮)। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

শানুর বাবা পরিবারের বরাতে ওসি বলেন, কয়েক মাস আগে পাড়হাউজ এলাকার শফুর উদ্দিনের মেয়ের সঙ্গে প্রতিবেশী অলির বিয়ে হয়। কিছুদিন পর থেকেই তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দাম্পত্য কলহ শুরু হয়। পরে শানুর তারা জানতে পারে অলি একজন মাদক বিক্রেতা। সে প্রায়ই বিভিন্ন অজুহাতে শানুকে মেয়েকে মারধর করতো। 

“গত তিনদিন ধরে অলি বাড়ি না ফেরায় বৃহস্পতিবার দুপুরে শানু তার স্বামীর সন্ধানে অলির বড়

লিপির বাসায় যায়। সেখানে অলির সঙ্গে শানুর কথা কাটাকাটি হয়; এক পর্যায়ে অলি ও কয়েকজন মিলে শানুকে মারধরকরে। পরে শানু তার বাবার বাড়িতে চলে যায়।” 

শানুর বাবার অভিযোগ, “তার মেয়ে বিষয়টি মীমাংসা করার জন্য প্রতিবেশী আরমান, তুহিন ও মেহেদীকে সঙ্গে নিয়ে রাতে আবার লিপির বাসায় যান। সেখানে বাক বিতণ্ডার এক পর্যায়ে অলি ও তার বড় বোনসহ আরও কয়েকজন মগে করে গরম তেল এনে তাদের ওপর ছুঁড়ে মারলে তারা দগ্ধ হয়।”

এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ও পরে সেখান থেকে তাদের ঢাকায় পাঠায় বলে জানান তিনি।

ওসি বলেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।