প্রয়োজনে ১০ দিন চাকরি করব বাঘের বাচ্চার মত: এসপি মনিরুজ্জামান

ফেনীতে নতুন দায়িত্ব পাওয়া পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেছেন, প্রয়োজনে তিনি ১০ দিন বাঘের বাচ্চার মত চাকরি করবেন; তবু কোনো অপশক্তির কাছে মাথা নত করবেন না।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 May 2019, 01:02 PM
Updated : 15 May 2019, 01:42 PM

বুধবার ফেনী পুলিশ লাইন্সে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি বলেন, “ওপরে আল্লাহ, এরপর পুলিশ হেড কোয়ার্টার। এছাড়া আর কাউকে ভয় করি না এবং করবও না।’

মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় ফেনীর সাবেক পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকারের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার অভিযোগ ওঠে। রোববার তাকে প্রত্যাহার করে পুলিশ সদর দপ্তরে সংযুক্ত করা হয়। তার জায়গায় বসানো হয় কাজী মনিরুজ্জামানকে।

মনিরুজ্জামান ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তাকে পুলিশ সুপার হিসেবে পদোন্নতি দেওয়া হয়।

মনিরুজ্জামান বলেন, “কোনো পুলিশ কর্মকর্তা অপরাধের সাথে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে কঠিন ও কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সাংবাদিকদের সহযোগিতা পেলে আগ্নেয়গিরি হয়ে কাজ করে যাব।”

সভায় পুলিশ সুপার (ডিএসবি) খালেদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, ফেনী থানার ওসি আবুল কালাম আজাদ, জেলা গোয়েন্দা পুলিশের ওসি রাশেদ খাঁন চৌধুরী, ডিআইওয়ান মো. শাহীনুজজ্জামান এ সভায় ছিলেন।