চতুর্থ শ্রেণির ছাত্রীকে ‘ধর্ষণের চেষ্টা’, মামলা দায়ের

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার মামলা হয়েছে।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 May 2019, 05:50 PM
Updated : 13 May 2019, 06:13 PM

সোমবার গোবিন্দগঞ্জ থানায় মামলাটি দায়ের করা মামলাটিতে অভিযোগ করা হয়েছে, রোববার সন্ধ্যায় উপজেলার ফাঁসিতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

অসুস্থ শিশুটি বর্তমানে গাইবান্ধা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোবিন্দগঞ্জ থানার এসআই আবু বক্কর সিদ্দিক মামলার বরাত দিয়ে জানান, উপজেলার কোচাশহর ইউনিয়নের জগন্নাথপুর (বাজিতপুর) গ্রামের ৯ বছরের এক অসুস্থ শিশুকে ডাক্তার দেখানোর জন্য রোববার (১২ মে) বিকালে তার দাদা স্থানীয় ফাঁসিতলা বাজারে নিয়ে যান।

সেখানে ডাক্তার দেখানোর পর তাকে ফাঁসিতলা-দাঁড়িদহ রাস্তার মোড়ে একটি দোকানের সামনে বসিয়ে রেখে তার দাদা জরুরি কাজে বাজারে যান।

“এসময় অজ্ঞাত এক ব্যক্তি ওখানে এসে তার বান্ধবীর মামা পরিচয় দিয়ে তার সঙ্গে সখ্য গড়ে তোলে। এক পর্যায়ে শিশুটিকে চকলেট কিনে দেওয়ার কথা বলে ওখান থেকে নিয়ে যায় এবং পার্শ্ববর্তী আখ ক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।”

কিছুক্ষণ পর শিশুটি আখ ক্ষেতের ভিতর থেকে ক্ষত-বিক্ষত ও কাদামাটি মাখা অবস্থায় কাঁদতে কাঁদতে বেরিয়ে আসে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তার দাদা শিশুটিকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন বলে এসআই বক্কর জানান।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মজিদুল ইসলাম বলেন, শিশুটিকে আরও উন্নত চিকিৎসার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার বিকালে গাইবান্ধা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শাহীনুল ইসলাম বলেন, শিশুটিকে সোমবার সকালে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। কিন্তু এখন তার কী অবস্থা তা তিনি এই মুহূর্তে বলতে পারবেন না। কেননা সে মহিলা ডাক্তারের অধীন চিকিৎসাধীন রয়েছে। 

গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদি হাসান বলেন, এ ঘটনায় শিশুটির দাদা বাদী হয়ে অজ্ঞাতনামা এক ব্যক্তির বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।