ব্যাংকে যোগ দিলেন নুসরাতের ভাই নোমান

ফেনীর অগ্নিদগ্ধ হয়ে নিহত মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির বড়ো ভাই মাহমুদুল হাসান নোমান এনআরবি গ্লোবাল ব্যাংকে যোগ দিয়েছেন।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 May 2019, 02:54 PM
Updated : 6 May 2019, 02:56 PM

সোমবার তিনি প্রধান কার্যালয়ে ট্রেইনি অফিসার (ক্যাশ) পদে যোগ দিয়েছেন বলে ব্যাংকটির চেয়ার‌্যমান নিজাম উদ্দিন চৌধুরী জানিয়েছেন।

গত ১৫ এপ্রিল বাবা-মা ও ছোট ভাইয়ের সঙ্গে প্রধানমন্ত্রীর কার্যালয়ে গিয়েছিলেন নোমান। ওইদিন নিজাম উদ্দিন চৌধুরীর উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার হাতে এনআরবি গ্লোবাল ব্যাংকের নিয়োগপত্র তুলে দেন।

মাহমুদুল হাসান নোমান বলেন, সোমবার তিনি এনআরবি গ্লোবাল ব্যাংকের প্রধান কার্যালয়ে ট্রেইনি অফিসার (ক্যাশ) পদে যোগ দিয়েছেন। আগামী ৭ দিনের মধ্যে ব্যাংকটির ফেনীর সোনাগাজীর ডাকবাংলা শাখায় পদায়ন হবে।

এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ার‌্যমান নিজাম উদ্দিন চৌধুরী বলেন, “প্রধানমন্ত্রীর দায়িত্বটি নিজের কাঁধে নিয়ে নুসরাতের ভাই নোমানকে আমার ব্যাংকে চাকরি দিতে পেরে আমি স্বস্তি প্রকাশ করছি।”

নুসরাত জাহান রাফি

গত ৬ এপ্রিল সকালে মাদরাসা ছাত্রী নুসরাত আলিমের আরবি প্রথমপত্র পরীক্ষা দিতে মাদ্রাসায় গেলে একদল বোরকাপরা লোক তাকে মাদ্রাসার ছাদে নিয়ে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। দগ্ধ নুসরাত ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ১০ এপ্রিল মারা যান। এ ঘটনায় মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলাকে প্রধান আসামি করে  আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় আরও ৪/৫ জনকে আসামি করে নুসরাতের ভাই মাহমুদুল হাসান নোমান ৮ এপ্রিল সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

এ মামলায় এজহারভুক্ত আট আসামিসহ ২১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ও পিবিআই। এদের মধ্যে অধ্যক্ষ সিরাজ উদ-দৌলাসহ নয়জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।