শার্শায় মাদ্রাসা ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ, আটক ৪

যশোরের শার্শায় এক মাদ্রাসা ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায়  ওই প্রতিষ্ঠানের অধ্যক্ষ,এক শিক্ষক ও অফিস সহকারীকে আটক করেছে পুলিশ।

বেনাপোল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 May 2019, 07:19 AM
Updated : 2 May 2019, 08:35 AM

শার্শার বাগআচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (তদন্ত) শুকদেব রায় জানান, বুধবার রাতে আটকরা হলেন- শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল মহিলা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মহসিন আলী, এবতেদায়ী শাখার সহকারী শিক্ষক শরিফুল ইসলাম, অফিস সহকারী জামাল উদ্দিন ও মাদ্রাসা ব্যবস্থাপনা কমিটির সদস্য নুরুল ইসলামকে

এ ঘটনায় শরিফুলকে সাময়িকভাবে বরখাস্ত করেছে মাদ্রাসা কর্তৃপক্ষ।

শুকদেব বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, রোববার পঞ্চম শ্রেণিতে পাঠদানের সময় এক ছাত্রীকে কাছে ডেকে তার স্পর্শকাতর স্থানে হাত দেয় শরিফুল।

“পরে মেয়েটি এ ঘটনা মাদ্রাসার শিক্ষিকা শাহনাজ পারভিন ও বাড়ির স্বজনদের জানায়।। বুধবার মেয়েটির বাবা থানায় অভিযোগ করলে তিনজনকে আটক করা হয়।”

মাদ্রাসা ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইয়াকুব হোসেন বিশ্বাস বলেন,পরিবারের অভিযোগ পেয়ে এ ঘটনায় সোমবার ব্যবস্থাপনা কমিটির বৈঠক ডাকা হয়; সেখানে শরিফুলকে সাময়িক বরখাস্তের সিন্ধান্ত হয়েছে।

তিনি আরও বলেন,এ ঘটনা তদন্তে গঠিত কমিটিকে সাতদিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও স্থানীয় চেয়ারম্যানকে জানানো হয়েছে বলে জানান ইয়াকুব হোসেন।