গাজীপুরে ইজিবাইক চালককে ‘ডেকে নিয়ে খুন’

গাজীপুরের কালীগঞ্জে এক ইজিবাইক চালককে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে এলাকাবাসী জানিয়েছে; এ ঘটনায় পাঁচজনকে আসামি করে থানায় মামলা হয়েছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 May 2019, 05:49 AM
Updated : 2 May 2019, 05:49 AM

কালীগঞ্জ পৌর এলাকার  ভাদার্ত্তী (দক্ষিণ পাড়া) গ্রামে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে বলে এলাকাবাসী জানায়।  

নিহত মাসুদ রানা ওই গ্রামের মতিউর রহমানের ছেলে। তিনি এলাকায় ইজিবাইক চালাতেন।

কালীগঞ্জ থানার ওসি মো.আবুবকর মিয়া জানান, এ ঘটনায় মো. ইউনুস মিয়াকে (১৯) এলাকাবাসী আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। ইউনুস কালীগঞ্জ পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ড দড়িসোম গ্রামের আওয়াল হোসেনের ছেলে।

এলাকাবাসী জানায়, বুধবার সন্ধ্যায় রাব্বি নামের এক যুবক মাসুদকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে ভাদার্ত্তী পুরাতন সাব-রেজিস্ট্রি ব্রিজ সংলগ্ন এলাকায় ইউনুস তাকে ধারালো ছুরি কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসক ইউনুসকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার সঞ্জয় দত্ত জানান, সন্ধ্যা সোয়া ৭টার দিকে মাসুদকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার বুকের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের পাঁচটি চিহ্ন দেখা গেছে।

ওসি আবুবকর বলেন, এ ঘটনায় নিহতের বড় ভাই সাইফুর রহমান মাসুম বাদী হয়ে পঁচজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেছেন। আসামিদের আটকের চেষ্টা চলছে।

লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।