শ্রীমঙ্গলে শিশুকে ‘ধর্ষণ’, যুবক আটক

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

মৌলভীবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2019, 01:17 PM
Updated : 30 April 2019, 01:17 PM

মঙ্গলবার দুপুরে উপজেলার সাঁতগাও ইউনিয়নের লছনা চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

শ্রীমঙ্গল থানার ওসি কে এম নজরুল ইসলাম জানান, এ ঘটনায় বিকালেই ভুনবীর ইউনিয়নের আঐ গ্রাম থেকে জামাল মিয়া (২৪) নামের এক যুবককে আটক করা হয়। জামাল ওই ইউনিয়নের পশ্চিম লৈয়ারকুল গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, ঘটনার খবর পেয়ে তারা দ্রুত  শিশুটিকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

সোহেল রানা জানান, ঘটনার পর পুলিশের অভিযানের মুখে জামাল পার্শ্ববর্তী আঐ গ্রামে তার বোনের বাড়িতে পালিয়ে যায়। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করেছে।

শিশুটির মা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বেলা আড়াইটার দিকে  বাড়ির পাশে শিশুটি খেলছিল। এ সময় অন্য মেয়েদের সাথে পাশে চা বাগানে চা পাতার কুঁড়ি আনতে যায়। সেখানে জামাল কাঁচি দিয়ে ঘাস কাটছিল। 

শিশুটিকে দেখে জামাল কাঁচি দিয়ে ভয় দেখিয়ে তার মুখ চেপে ধরে চা গাছের নিচে নিয়ে ধর্ষণ করে বলে তিনি জানান।

তিনি বলেন, কিছুক্ষণ পর  মেয়েকে বাড়ির  পাশে না দেখে তিনি খুঁজতে বের হন। এ সময় তিনি দেখতে পান চা বাগানের পাশ থেকে মেয়েটি আস্তে আস্তে হেঁটে আসছে।

“কাছে গিয়ে কী হয়েছে জানতে চাইলে মেয়ে জানায়  পাশের বাড়ির জামাল মিয়া তাকে কাছের চা বাগানে নিয়ে খারাপ কাজ করেছে।”

শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র এ এস পি আশরাফুজ্জামান বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে শ্রীমঙ্গল থানা পুলিশের কয়েকটি টিম অভিযানে নামে এবং দুই ঘণ্টার মধ্যেই ভিকটিমের ভাষ্যমতে জামালকে তারা আটক করেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।