কুড়িগ্রামে ২০ দোকান ভস্মীভূত

কুড়িগ্রাম শহরে একটি মার্কেটে আগুনে অন্তত ২০টি দোকান পুড়ে গেছে।

কুড়িগ্রাম প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 April 2019, 02:08 PM
Updated : 14 April 2019, 02:08 PM

কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন যুব উন্নয়ন অধিদপ্তর কার্যালয়ের সামনের টিনশেড মার্কেটে শনিবার গভীর রাতে এ অগ্নিকাণ্ড হয়।

কুড়িগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মনজিল হক জানান, রাত আড়াইটার দিকে খবর পেয়ে তারা আগুন নেভাতে যান।

“পরে নাগেশ্বরী ও উলিপুর ফায়ার সার্ভিস ইউনিটের সহযোগিতায় ভোর ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।”

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা ৮০ থেকে ৯০ লাখ টাকার ক্ষতির কথা বললেও এই কর্মকর্তা ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ১৯ লাখের মতো বলে ধারণা করছেন।

জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলে তাদের প্রয়োজনীয় সহযোগিতা দেওয়ার আশ্বাস দেন।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী বুলবুল বলেন, রাত ১টা ৫০ মিনিটে টিনসেড মার্কেটে আগুন লাগে। এ সময় ২০ জন ব্যবসায়ীর দোকান পুড়ে ছাই হয়ে যায়।

এনামুল হকের হোমস ফার্নিচার, রাসেল ও আমিনুলের ওয়েল্ডিং দোকান, আলালের ভাঙরীর দোকান, লুৎফরের সিএম ফার্নিচার, শহিদুলের টেলিটক দোকান, সাদ্দামের জুস দোকান, হাজী দুলাল ও আমজাদের গদিঘর, ডা. জালালের ওষুধের দোকান, প্রদীপ ও শাহানুরের মেকানিজ দোকান, বাবুর পাটের গোলা, সেলিমের কম্পিউটার দোকান, রজজীত, সাদ্দাম, রফিকুল, আসিফ, বুলবুল ও জাহাঙ্গীরের পানের দোকানে রক্ষিত মালামাল পুড়ে যায়।

এতে প্রায় ৮০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তার ভাষ্য।