ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগ ও বিএনপি নেতার পাল্টাপাল্টি

ঠাকুরগাঁও সদরে স্থানীয় ছাত্রলীগ ও বিএনপি নেতা পরস্পরের উপর হামলার পাল্টাপাল্টি অভিযোগ করেছেন।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 April 2019, 12:44 PM
Updated : 10 April 2019, 12:44 PM

বুধবার উপজেলার জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে বলে দুপক্ষের দাবি।

জামালপুর ইউনিয়নের পূর্ব পারপুগী গ্রামের তফিজুল ইসলামের ছেলে ও জামালপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাশেদ খান মিলন (২৫) এবং স্থানীয় বিএনপি নেতা পারপুগী গ্রামের রশিদুল ইসলামের ছেলে আলম মামুনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিসা দেওয়া হচ্ছে।

রাশেদ খান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এলাকায় তাণ্ডব চালানোর অভিযোগে বেশ কয়েকটি মামলার আসামি আলম মামুন।

“এর পেছনে আমার হাত রয়েছে মনে করে সে আমার উপর ক্ষিপ্ত। বুধবার সকাল ১১টার দিকে শিবগঞ্জ বাজারে পৌঁছলে পেছন দিক থেকে আল মামুন ও তার লোকজন আমার উপর আকস্মিকভাবে হামলা চালায়।

“এ সময় বাধা দিলে আল মামুন ধারালো খুর দিয়ে আমার মাথায় জখম করে পালিয়ে যায়।”

পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় রাশেদ খানকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে বলে তিনি জানান।

এদিকে, আল মামুনও পাল্টা অভিযোগ করেন, “সকালে শিবগঞ্জ বাজারের সোনালী ব্যাংকে ৬ লাখ টাকা জমা দিতে যাচ্ছিলাম। রাস্তায় রাশেদ খানসহ তার লোকজন আমার উপর হামলা চালিয়ে ৬ লাখ টাকা লুট করে নিয়ে যায়।”

ঠাকুরগাঁও সদর হাসপাতালের চিকিৎসক মঞ্জুর মোর্শেদ জয় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “রাশেদ খানের মাথায় ধারালো কিছু দিয়ে যখম করা হয়েছে; তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। আল মামুনকেও চিকিৎসা দেওয়া হচ্ছে।”

সদর থানার ওসি আশিকুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, এ ঘটনার এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি; অভিযোগ পেলে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।