মেঘনায় ট্রলারডুবি: প্রিসাইডিং অফিসারের মরদেহ উদ্ধার

ভোটের দায়িত্ব পালন শেষে ফেরার পথে মেঘনা নদীতে ট্রলারডুবির দুদিন পর নিখোঁজ প্রিসাইডিং অফিসার বোরহান উদ্দিনের মরদেহ পাওয়া গেছে।

মুন্সীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 April 2019, 05:38 PM
Updated : 2 April 2019, 05:38 PM

মঙ্গলবার বিকালে দুর্ঘটনাস্থল নারায়ণগঞ্জের চরহোগলা গ্রামের কাছে মেঘনা নদীতে লাশটি ভেসে উঠলে পুলিশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করে।

বোরহান উদ্দিন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চরকিশোরগঞ্জের চরহোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট কেন্দ্রে রোববার ভোটে প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন।

তিনি সোনারগাঁও উপজেলার মেঘনাঘাট শাখার ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) ব্যবস্থাপক ছিলেন। তার বাড়ি নরসিংদী রায়পুরা উপজেলার মুছাপুর ইউনিয়নের রামনগর গ্রামে।

এ নিয়ে ট্রলারডুবিতে নিখোঁজ দুজনের মরদেহ উদ্ধার করা হলো।

সোমবার সকালে নিখোঁজ নারী আনসার সদস্য রিতা খাতুনের মরদেহ উদ্ধার করা হয়েছিল। রিতা নরসিংদীর মনোহরদি উপজেলার বড়চাপা গ্রামের আবুল হানিফের মেয়ে। তিনি বরপা চেঙ্গইন এলাকায় থাকতেন।

এখনও নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের এটিএসআই মো. সেলিম নিখোঁজ রয়েছেন।

নারায়ণগঞ্জের কলাগাছিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান জানান, নিখোঁজ পুলিশ সদস্যের সন্ধানে মেঘনা নদীর বিভিন্ন পয়েন্টে কোস্টগার্ড, ফায়ার সার্ভিস, নৌ-পুলিশ ও বিআইডব্লিউটিএ যৌথভাবে উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

সোনারগাঁ উপজেলা নির্বাচনের ভোট গ্রহণ শেষে রোববার সন্ধ্যায় প্রিসাইডিং অফিসারসহ একটি টিম উপজেলা সদরে ফেলার পথে চরহোগলা এলাকা সংলগ্ন মেঘনা নদীতে ঝড়ের কবলে ট্রলারটি ডুবে যায়।

এ সময় নির্বাচন সংশ্লিষ্ট ১৬ জন এবং ট্রলারটির দুই মাঝি তীরে উঠতে সক্ষম হলেও তিনজন নিখোঁজ হন।

এতে দুটি অস্ত্র এবং ব্যালটসহ নির্বাচন সামগ্রী মেঘনায় তলিয়ে যায়।