মাদারীপুরে তরুণকে হাতুড়ি দিয়ে পেটানোর পর হাসপাতালে মৃত্যু

মাদারীপুরে হাতুড়ি দিয়ে পেটানোর পাঁচ দিন পর চিকিৎসাধীণ অবস্থায় এক তরুণের মৃত্যু হয়েছে।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2019, 11:49 AM
Updated : 1 April 2019, 11:49 AM

সদর থানার এসআই মো. শাহিন সরদার জানান, সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রাসেল খান (২৫) নামে এই তরুণের মৃত্যু হয়।

রাসেল কালকিনি উপজেলার বালিগ্রাম ইউনিয়নের সনমন্দি এলাকার হবি খানের ছেলে। ছেলেবেলায় বাবার মৃত্যুর পর রাসেল মাদারীপুর সদর উপজেলার করদি এলাকায় নানা হাসেম চৌকিদারের বাড়িতে মাকে নিয়ে থাকতেন। তিনি ভ্যান চালাতেন।

স্থানীয়রা জানান, কয়েক দিন আগে এলাকার কয়েকজনের সঙ্গে রাসেলের দ্বন্দ্ব বাধে। এর জেরে বুধবার রাত ৮টার দিকে তার বন্ধুরা তাকে হাতুড়ি দিয়ে মাথায় ও ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। স্থানীয়রা তাকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে, পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রাসেলের খালাত ভাই জুয়েল মাতব্বর বলেন, “এভাবে একজন বন্ধুকে আরেকজন বন্ধু হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করতে পারে? আমি এ হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।”

এসআই শাহিন বলেন, “রাসেলের মাথা, ঘাড়সহ সমস্ত শরীরে হতুড়ি দিয়ে পেটানো হয়। এ কারণেই তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার আদালতে মামলা করেছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।”