টাঙ্গাইলে শিশুকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেপ্তার

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় পাঁচ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে পুলিশ এক যুবককে গ্রেপ্তার করেছে।  

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 March 2019, 05:09 PM
Updated : 30 March 2019, 05:19 PM

বুধবার কাকড়াজান ইউনিয়নের ইন্দারজানি গ্রামে এ ঘটনা ঘটে বলে মেয়েটির স্বজনের অভিযোগ।

মেয়েটির মা শুক্রবার রাতে সখীপুর থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তার দুলাল হোসেনকে (৩৬) শনিবার টাঙ্গাইল আদালতে হাজির করলে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়।  

মেয়েটিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. ওবায়দুল্লাহ মামলার বরাত দিয়ে বলেন, বুধবার দুপুরে শিশুটি প্রতিবেশী দুলাল হোসেনের বাড়িতে খেলতে যায়। ওই সময় ওই বাড়িতে কেউ ছিল না।

“এ সুযোগে দুলাল হোসেন শিশুটিকে চকেলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে ঘরের ভেতরে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির গোপনাঙ্গে লোহার নাট ঢুকিয়ে দেয়। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুলাল পালিয়ে যায়।”

এসআই ওবায়দুল্লাহ বলেন, ঘটনার পরের দিন বৃহস্পতিবার শিশুটি ব্যথায় কষ্ট পেলে মাকে জানায়। এরপর তাকে প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। পরদিন টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

“শনিবার সকালে চিকিৎসকেরা শিশুটির গোপনাঙ্গে অস্ত্রোপচার করে একটি লোহার নাট বের করেন।”

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক নারায়ণ চন্দ্র সাহা বলেন, অস্ত্রোপচার করে মেয়েটির গোপনাঙ্গ থেকে একটি ধাতব বস্তু বের করা হয়েছে। তার ডাক্তারি পরীক্ষাও করা হয়েছে। প্রতিবেদন পাওয়া গেলে নিশ্চিত হওয়া যাবে সে ধর্ষণের শিকার হয়েছে কি না।

তাকে এখন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান তিনি।

শিশুটির মা বলেন, “মেয়ে ব্যথা অনুভব করলে হাসপাতালে ভর্তি করা হয়। তার গোপনাঙ্গ থেকে একটি লোহার নাট বের করেছেন চিকিৎসকরা। আমি আমার মেয়ের পাশবিক নির্যাতনকারী দুলাল হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।”

সখীপুর থানার ওসি আমির হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। মামলার একমাত্র আসামি দুলাল হোসেনকে গ্রেপ্তার করে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।