উপজেলা নির্বাচন: বান্দরবানে আ. লীগ ৬

উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানে চেয়ারম্যান পদে সাত উপজেলার ছয়টিতে আওয়ামী লীগ প্রার্থীরা বিজয়ী হয়েছেন। একটি উপজেলায় বিএনপি থেকে বহ্ষ্কৃত স্বতন্ত্র প্রার্থী জিতেছেন।

বান্দরবান প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 March 2019, 04:45 PM
Updated : 18 March 2019, 04:45 PM

সোমবার রাতে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেন।  

সকাল ৮টা থেকে একটানা ভোট গ্রহণ হয় বিকাল ৪টা পর্যন্ত।

বান্দরবান সদরে একেএম জাহাঙ্গীর নৌকা প্রতীকে পেয়েছেন ১৫ হাজার ৩৫৪ ভোট। নিকতম প্রতিদ্বন্দ্বী বিএনপি থেকে বহিষ্কৃত ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল কুদ্দুছ পেয়েছেন ৯ হাজার ২৯৬ ভোট।

রোয়াংছড়িতে চহাইমং মারমা নৌকায় পেয়েছেন ৭ হাজার ৯২৬ ভোট। জনসংহতি সমিতি থেকে স্বতন্ত্র প্রার্থী ক্যবামং পেয়েছেন ৪ হাজার ৬৬৩ ভোট।

রুমায় উহ্লাচিং মারমা নৌকা প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৫৬০ ভোট। জনসংহতি সমিতি থেকে স্বতন্ত্র প্রার্থী অংথোয়াইচিং মারমা আনারস প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৯৭৫ ভোট।

থানচিতে থোয়াইহ্লামং মারমা নৌকা প্রতীকে ৫ হাজার ৮৬১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকতম স্বতন্ত্র প্রার্থী ক্যহ্লাচিং মারমা হেলিকপ্টারে পান ৩ হাজার ২৩৪ ভোট।

লামায় মোস্তফা জামাল নৌকায় পেয়েছেন ৪৭ হাজার ২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকতম প্রতিদ্বন্দ্বী মো. আলমগীর পদ্মফুলে পান ৩৪০ ভোট।

নাইক্ষ্যংছড়িতে নৌকা প্রতীকে শফিউল্লাহ পান ১২ হাজার ১৩০ ভোট। নিকতম স্বতন্ত্র প্রার্থী আবু তাহের মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৮ হাজার ৬২১ ভোট।

আলীকদমে বিএনপি থেকে বহিষ্কার হওয়া স্বতস্ত্র প্রার্থী আবুল কালাম দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ৯ হাজার ১৮১ ভোট এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের জামাল উদ্দিন নৌকা প্রতীকে পান ৮ হাজার ৩২৯ ভোট।