হবিগঞ্জের দুই উপজেলায় তিন কেন্দ্র স্থগিত

উপজেলা নির্বাচনের প্রথম ধাপে সংঘাত আর অনিয়মের কারণে হবিগঞ্জের বানিয়াচং ও আজমিরিগঞ্জ উপজেলার তিনটি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

হবিগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 March 2019, 11:14 AM
Updated : 10 March 2019, 11:14 AM

এর মধ্যে বানিয়াচংয়ের শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ইকরাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে স্থগিত হয়েছে সংঘর্ষের কারণে। আর ব্যালট পেপার ছিনতাই হওয়ায় আজমিরিগঞ্জের পশ্চিমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ করে দেওয়া হয়েছে।

বানিয়াচং থানার ওসি মো. রাশেদ মোবারক জানান, রোববার সকাল ৮টায় ভোট শুরুর পর বেলা সাড়ে ১১টার দিকে শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

ওই ঘটনায় এক পুলিশ সদস্যসহ অন্তত ৬ জন আহত হন জানিয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “আহত পুলিশ সদস্যকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শাহপুর কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ করে দেওয়া হয়েছে।”

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং আফিসার মো. নাজিম উদ্দিন জানান, বানিয়াচংয়ের ইকরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুই পক্ষের সংঘর্ষ শুরু হলে ভোটগ্রহণ বন্ধ করে দেওয়া হয়। 

আর ব্যালট পেপার ছিনতাই হলে আজমিরিগঞ্জ উপজেলার ৫ নম্বর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে পশ্চিমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট বেলা ১২টার দিকে স্থগিত করা হয়।