উপজেলা ভোট: মাদারীপুরে চারজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

মাদারীপুরের শিবচর ও কালকিনি উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত চারজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 March 2019, 06:51 AM
Updated : 8 March 2019, 09:05 AM

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. মনিরুজ্জামান তাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।

এরা হলেন- শিবচর উপজেলা চেয়ারম্যান পদে সামসুদ্দিন খান ও ভাইস চেয়ারম্যান পদে আতাহার হোসেন বেপারি এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফাহিমা বেগম।আর কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মীর গোলাম ফারুক।

মনিরুজ্জামান জানান, শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতি পদের জন্য দুইজন করে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। পরে একজন করে প্রত্যাহার করে নেয়। আর কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দুই প্রার্থীর মধ্যে নির্ধারিত সময়ে একজন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

তবে কালকিনিতে নয়জন ভাইস চেয়ারম্যান ও পাঁচজন মহিলা ভাইস চেয়াম্যান পদে নির্বাচনে অংশ নিচ্ছেন বলে জানান এই কর্মকর্তা।

অন্যদিকে রাজৈর উপজেলা পরিষদে সবগুলো পদেই একাধিক প্রার্থী থাকায় প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচনের কথা জানিয়েছেন মনিরুজ্জামান।

এরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মোতালেব মিয়া নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক মহসিন মিয়া ও সজল কীর্তনিয়া মোটরসাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এছাড়া এ উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন অংশ গ্রহণ করছেন।