‘বউ পেটালেন, মার খেলেন’ হিরো আলম

জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়ে আলোচনায় আসা বগুড়ার আশরাফুল আলম ওরফে হিরো আলমের বিরুদ্ধে স্ত্রী পেটানোর অভিযোগ উঠেছে।

জিয়া শাহীন বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 March 2019, 04:26 PM
Updated : 6 March 2019, 05:38 PM

তিনি নিজেও স্ত্রী-শ্বশুরের বিরুদ্ধে তাকে পেটানোর অভিযোগ করেছেন।  

পরকীয়া ও দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীকে পিটিয়েছেন বলে হিরোর স্ত্রীর অভিযোগ।  

স্ত্রী সাদিয়া আক্তার সুমিকে (২৮) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

হিরোর অভিযোগ, তার শ্বশুর এবং শ্বশুরবাড়ির লোকজন তাকে মারধর করে বাড়ি থেকে পাঁচ লাখ টাকা লুট করেছে।

দুপক্ষই পৃথকভাবে থানায় অভিযোগ দায়ের করেছে বলে পুলিশ জানিয়েছে।

হিরো আলমের স্ত্রী সুমির অভিযোগ, হিরো আলম ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছেন। এ কারণে বগুড়ায় থাকা স্ত্রী ও সন্তানের কোনো খবর রাখেন না। সংসারের খরচ দেন না। এর প্রতিবাদ করায় আগেও তাকে শারীরিকভাবে নির্যাতন করেছেন তিনি।

সুমি বলেন, গত সোমবার রাতে হিরো আলম বগুড়া শহরতলীর এরুলিয়া গ্রামে নিজ বাড়িতে আসেন। বাসায় ফেরার পর থেকে বিছানায় শুয়ে একটানা তিন ঘণ্টা মোবাইলে ঢাকার এক নারীর সঙ্গে কথা বলেন। এর প্রতিবাদ করলে হিরো তাকে মারপিট করেন।

খবর পেয়ে সুমির বাবা ও স্বজনরা গিয়ে সুমিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান বলে সুমি জানান।  

সুমির বাবা সাইফুল ইসলাম বলেন, হিরো আলম বেশ কিছুদিন যাবত তার মেয়েকে নির্যাতন করে আসছিলেন। এর ধারাবাহিকতায় মঙ্গলবার সন্ধ্যার পর মেয়েকে নির্যাতন করা হয়। খবর পেয়ে তিনি মেয়ের বাড়ি যান। পরে  মেয়েকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করেন।

সুমির মাথার পেছনে রক্তাক্ত জখম হয়েছে, বলেন তিনি।

এ ঘটনায় তিনি হিরো আলমকে আসামি করে বগুড়া সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়ে বলেন, অভিযোগে হিরো আলম দীর্ঘদিন ধরে ২ লাখ টাকা যৌতুক দাবি করে আসছিলেন।

অপরদিকে শ্বশুরবাড়ির লোকজন হিরো আলমকে মারপিট করে বলে হিরোও অভিযাগ করেছেন।

এই অভিযোগে হিরো আলম তার শ্বশুর ও স্ত্রীসহ পাঁচ জনের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মারপিট ও লুটের অভিযোগ দায়ের করেছেন।

হিরো আলমের অভিযোগ, স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহের জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে তার শ্বশুর সাইফুল ইসলাম ও স্ত্রী সাদিয়া বেগম সুমিসহ পাঁচ ব্যক্তি তাকে বাড়িতে কাঠের ‘বাটাম’ দিয়ে মারপিট করেন।

বগুড়া সদর থানার এসআই আব্দুর রহিম বলেন, মঙ্গলবার রাতে হিরো আলম থানায় হাজির হয়ে তাকে মারপিট করা হয়েছে উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বুধবার সকালে তিনি ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে তিনি জানতে পারেন হিরো আলম নিজেও তার স্ত্রীকে মারপিট করেছেন। এ কারণে তার স্ত্রী হাসপাতালে চিকিৎসা নেন।