ওবায়দুল কাদেরের জন্য দোয়া মাহফিল নোয়াখালীতে

গুরুতর অসুস্থ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় নোয়াখালীতে দোয়া মাহফিল করেছেন দলের নেতাকর্মী ও এলাকাবাসী।

নোয়াখালী প্রতিনিধিআবু নাছের মঞ্জু, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 March 2019, 04:29 PM
Updated : 3 March 2019, 05:35 PM

রোববার বাদ জোহর জেলা জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলে তার সুস্থতা কামনা করা হয়।

বিকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তেন দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহিন, উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম সরদারসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

শিহাব উদ্দিন শাহিন বলেন, “ওবায়দুল কাদের দলমত নির্বিশেষে আমাদের অভিভাবক, আমাদের ঠিকানা। তার হঠাৎ অসুস্থতায় আমরা চিন্তিত। আমরা তার দ্রুত আরোগ্য কামনা করি।”

এছাড়া বাদ মাগরিব জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

এতে জেলা আওয়ামী লীগ সভাপতি এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম, যুগ্ম আহ্বায়ক মাওলা জিয়াউল হক লিটন, সদর উপজেলা সভাপতি শিহাব উদ্দিন শাহিন, জেলা যুবলীগ আহ্বায়ক ইমন ভট্টসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম বলেন, ওবায়দুল কাদের একজন সৎ নীতিবান রাজনীতিক ও একজন সফল মন্ত্রী হিসেবে দলমত নির্বিশেষে সবার কাছে শ্রদ্ধা ও সম্মানের আসনে রয়েছেন।

“আমরা তার দ্রুত রোগমুক্তি কামনা করছি। সুস্থ হয়ে তিনি যেন আবার দেশবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারেন সেই দোয়া করছি।’

এদিকে, বাদ আছর ওবায়দুল কাদেরের নির্বাচনী এলাকা কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে আওয়ামী লীগ কার্যালয়ে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

জেলার সকল মসজিদ, মন্দির ও গির্জায়ও তার সুস্থতা কামনা করে বিশেষ প্রার্থনা করা হয় বলে স্থানীয়দের কাছে জানা যায়।

রোববার সকাল সাড়ে ৭টার দিকে হৃদরোগে আক্রান্ত হলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়া হয়। এনজিওগ্রামে তার তিনটি রক্তনালীতে ব্লক ধরা পড়লে চিকিৎসকরা একটি অপসারণ করেন।

অবস্থার সামান্য উন্নতি হওয়ায় ডাকে সাড়া দিয়ে চোখ মেলতে পারছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন। তবে এখনও তার অবস্থা সঙ্কটজনক;২৪ থেকে ৭২ ঘণ্টা পার হওয়ার আগে নিশ্চিত কিছু বলা সম্ভব না বলে চিকিৎসক জানান।