পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক গুলিবিদ্ধ, গ্রেপ্তার ২

পাবনায় কথিত বন্দুকযুদ্ধের পর গুলিবিদ্ধ একজনসহ দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে, যাদের সন্ত্রাসী বলছে পুলিশ।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 March 2019, 12:53 PM
Updated : 3 March 2019, 02:49 PM

এ ঘটনায় পুলিশের চার কনস্টেবল আহত হয়েছেন বলেও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি দেলোয়ার হোসেন জানান।

সদর উপজেলার রাজাপুরে ক্যালিকো কটন মিলস এলাকায় শনিবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তাররা হলেন পাবনা পৌর এলাকার মন্ডলপাড়ার তুহিন (২৫) ও কাইল্যা সুমন (২৫)। তুহিনকে পুলিশ হেফাজতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জেলা ডিবির ওসি দেলোয়ার হোসেন বলেন, ঢাকা-পাবনা মহাসড়কের পাশে রাজাপুর ক্যালিকো কটন মিলস এলাকার দক্ষিণ পাশে দুদল সন্ত্রাসীর মধ্যে গুলিবিনিময় হচ্ছে খবর পেয়ে ডিবি পুলিশের একটি দল সেখানে যায়।

“সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ আত্মরক্ষার্থে নয় রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় পুলিশ সন্ত্রাসী তুহিনকে গুলিবিদ্ধ অবস্থায় বিদেশি একটি রিভলবার ও সন্ত্রাসী কাইল্যা সুমনকে চাপাতি, চাকু ও ছোড়াসহ ঘটনাস্থল থেকে  গ্রেপ্তার করেছে।”

দেলোয়ার বলেন, এ ঘটনায় পুলিশের চার কনস্টেবল আনিছুর রহমান, ফজলে রাব্বি, রোকনুজ্জামান ও জমির উদ্দিন আহত হয়েছেন। তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

গ্রেপ্তার দুই ব্যক্তির বরাত দিয়ে ডিবি ওসি আরও বলেন, “এ ঘটনায় শহরের মন্ডলপাড়ার শাহীন, পাপ্পু, স্বাধীন, জনি, বিদ্যুৎসহ ৫/৭ জনের সন্ত্রাসী বাহিনী জড়িত ছিল।”

পাবনা সদর থানার ওসি ওবায়দুল হক জানান, এ ঘটনায় সরকারি কাজে বাধাদান, পুলিশের উপর আক্রমণসহ অবৈধ রিভলবার, চাকু, ছোড়া ও চাপাতি রাখার অভিযোগে পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে।