লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা’ গুলিবিদ্ধ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধের পর এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছেন, যাকে মাদক বিক্রেতা বলছে পুলিশ। 

লালমনিরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2019, 03:41 PM
Updated : 13 Feb 2019, 03:41 PM

চন্দ্রপুর ইউনিয়নের লতাবর ব্রিজ এলাকায় মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটে বলে কালীগঞ্জ থানার এসআই বাদল কুমার মন্ডল জানান।

গুলিবিদ্ধ মহুবর রহমান ওরফে ডাইল মহুর (৫০) বাড়ি উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের কাশিরাম এলাকায়। তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

এসআই বাদল কুমার বলেন, গোপন সংবাদ পেয়ে ‘চিহ্নিত মাদক বিক্রেতা’ মহুবরের বাড়িতে অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়।

বাদল বলেন, পরে তার দেওয়া তথ্যমতে মধ্যরাতে তাকে সঙ্গে নিয়ে তার মহাজন লতাবর গ্রামের মনিরের আস্তানায় অভিযান চালায় পুলিশ।

“টের পেয়ে মনির ও তার বাবা মজিবরসহ ১০/১২ জন মাদক বিক্রেতা পুলিশের উপর হামলা চালিয়ে মহুবরকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এ সময় পুলিশ শটগানের এক রাউন্ড গুলি ছুড়লে মহুবর রহমানের বাম পায়ে লাগে।”

এ ঘটনায় কালীগঞ্জ থানার এএসআই বিষ্ণু দাস ও কনস্টেবল শাহারুল ইসলাম আহত হন এবং তাদেরও কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে এসআই বাদল জানান।

কালীগঞ্জ থানার ওসি মকবুল হোসেন বলেন, মাদক বিক্রেতা মহুবর রহমান ওরফে ডাইল মহুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচটি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে এ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।