উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুক, ‘তাই’ পিটুনি

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বগুড়ার ধুনটে স্বতন্ত্র প্রার্থী হওয়ার প্রচারণায় থাকা এক আওয়ামী লীগ নেতাকে মারধর করেছে একদল যুবক।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Feb 2019, 01:36 PM
Updated : 16 March 2019, 05:05 PM

বুধবার দুপুরে ধুনট উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার মাসুদুল হক বাচ্চু উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক। তিনি এবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য গণসংযোগ ও প্রচার চালাচ্ছেন।

মাসুদুল হক বাচ্চু বলেন, দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পৌঁছালে প্রথমে একদল দুর্বৃত্ত তাকে এসে বলে ‘তুই প্রার্থী হইছস ক্যানে’? এই নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়।

“এক পর্যায়ে দুর্বৃত্তরা আমাকে মারপিট শুরু করে। ঘটনাস্থলে লোকজন এগিয়ে এলে তারা ঘটনাস্থল ত্যাগ করে।”

মাসুদুল হক আরও বলেন, “উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রচারণা চালিয়ে যাচ্ছি। এ কারণেই আওয়ামী লীগের এক প্রভাবশালী চেয়ারম্যান প্রার্থীর সমর্থক পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা রিমান ও তার লোকজন আমাকে প্রকাশ্যে মারপিট করেছে।”

বিষয়টি থানায়জানানো হলে তারা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে মাসুদুল জানান। 

তবে পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা রিমান তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, “কে বা কারা তাকে মারধর করেছে তা আমার জানা নেই।”

ধুনট থানার পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম বলেন, “এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে ঘটনার পরপরই ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছি।”