‘গৃহকর্তার গুলিতে ডাকাত’ নিহত

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় ‘ডাকাতির চেষ্টাকালে’ বাড়ির লোকজনের সঙ্গে গোলাগুলির পর এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে, যাকে ডাকাত বলছে পুলিশ।

মুন্সীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Feb 2019, 01:19 PM
Updated : 2 Feb 2019, 02:34 PM

এ ঘটনায় গৃহকর্তার ছেলেসহ আরও এক ‘ডাকাত সদস্য’ আহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

শুক্রবার গভীর রাতে আউটশাহীর সিলিমপুরে গোলাম কবীর লাবু শিকদারের বাড়িতে গোলাগুলির ঘটনা ঘটে।

শনিবার দুপুরে উপজেলার আউটশাহীর একটি বিল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়, যাকে ওই ডাকাত দলের সদস্য বলছে পুলিশ।

নিহত ব্যক্তির নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

আহতরা হলেন গৃহকর্তার ছেলে কনু শিকদার (৩৫) এবং ‘ডাকাত সদস্য’ মো. ইদ্রিসকে (৩৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টঙ্গীবাড়ী থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন বলেন, শুক্রবার রাত দেড়টার দিকে আট থেকে ১০ জনের একদল ডাকাত উপজেলার আউটশাহী এলাকার সিলিমপুর গ্রামের মুক্তিযোদ্ধা গোলাম কবীর লাবু শিকদারের বাড়ির কলাপসিবল গেটের তালা কেটে ভেতরে প্রবেশ করে।

“ওই সময় লাবু শিকদারের ছেলে কনু শিকদারের সঙ্গে ডাকাতদের ধস্তাধস্তি হয়। এ সময় লাবু শিকদার ও তার ছেলে লাইসেন্স করা পিস্তল থেকে গুলি ছুড়লে ডাকতদলের সদস্যরাও পাল্টা গুলি চালায়।”

ওসি বলেন, ডাকাত দলের সদস্যরা গুলিবিদ্ধ হয়ে পালিয়ে যায়। এ সময় লাবুর ছেলে কনু শিকদারও ডাকাতদের গুলিতে আহত হন। গোলাগোলির শব্দ পেয়ে জনতাও রাস্তায় নেমে আসে। খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে যায়।

“এ সময় গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত সদস্য মো. ইদ্রিসকে আটক করা হয়। তিনি শরীয়তপুরের জাজিরা উপজেলার রহমান মাতবরের ছেলে। অপর ডাকাতরা পালিয়ে যায়। শনিবার দুপুরে পুলিশ গুলিবিদ্ধ নিহত এক ডাকাতের মরদেহ আউটশাহীর একটি বিল থেকে উদ্ধার করে।”

পুলিশ ঘটনাস্থল থেকে একটি কাটার, দুইটি দা, একটি ছুরি ও একটি টর্চ লাইট উদ্ধার করেছে। থানায় মামলার প্রস্তুতি চলছে বলে ওসি জানান।