ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ এনজিওকর্মী নিহত

ঠাকুরগাঁও সদরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই এনজিওকর্মী নিহত হয়েছেন।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Feb 2019, 12:02 PM
Updated : 2 Feb 2019, 12:02 PM

শনিবার জগন্নাথপুর ইউনিয়নের ২৯ মাইল এলাকায় ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানান সদর থানার ওসি আশিকুর রহমান।

নিহত পরেশ চন্দ্র (৫২) সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের কেওয়ারীগাঁওয়ের অনন্ত কুমারের ছেলে ও মাহফুজুর রহমান জিয়ন (৪৮) ঠাকুরগাঁও পৌরসভার ইসলামবাগের মুসলিম উদ্দীনের ছেলে ।

তারা দুজনই ইকো-সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) নামের একটি এনজিওর কর্মী ছিলেন।

প্রত্যক্ষদর্শীর বরাতে ওসি আশিকুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সকাল সাড়ে ৮টার দিকে ঠাকুরগাঁও শহর থেকে একটি মোটরসাইকেলে করে পরেশ চন্দ্র ও মাহফুজুর রহমান জিয়ন দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় কর্মস্থলে যোগ দিতে যাচ্ছিলেন।

“পথে ২৯ মাইল এলাকার ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে পৌঁছলে দিনাজপুর থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে পরেশ ও মাহফুজুর রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন।”

পুলিশ লাশ দুটি উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠিয়েংছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইএসডিওর নির্বাহী পরিচালক মুহম্মদ শহীদ উজ জামান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “নিহত দুজনই আমাদের কর্মী। আমাদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাদের প্রত্যেক পরিবারকে তাৎক্ষণিকভাবে ২৫ হাজার করে টাকা সহায়তা দেওয়া হয়েছে। এ ছাড়া আমাদের এখানে কর্মরত প্রত্যেক কর্মীর ইনসুরেন্স করা থাকে। সেই অনুযায়ী প্রত্যেকের পরিবারকে ৩ লাখ টাকাসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।”