শরীয়তপুরে ২ শিশুকে একাধিকবার ধর্ষণের অভিযোগ

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় দুই শিশুকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে এক চা দোকানির বিরুদ্ধে।

শরীয়তপুর  প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Feb 2019, 03:03 PM
Updated : 1 Feb 2019, 03:03 PM

জেলার সখিপুর থানার ওসি মো. এনামুল হক জানান, নরসিংহপুর ফেরিঘাট এলাকায় ধর্ষণের এই ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে। তবে এ বিষয়ে কেউ অভিযোগ দেয়নি।

দুই শিশু ওই এলাকার মেঘলা ব্রিকস নামে একটি ইটভাটার শ্রমিকদের মেয়ে। তারা সপরিবার ওই এলাকায় বাস করে। তাদের বাড়ি কিশোরগঞ্জ।

পরিবারের অভিযোগ, সোমবার বিকেলে নরসিংহপুর ফেরিঘাটের চা দোকানি কাদির ভুঁইয়া চকলেট ও টাকার লোভ দেখিয়ে তাদের ১০ বছরের শিশুকে দোকানের পাশে নিয়ে ধর্ষণ করেন। তার চিৎকার শুনে সাত বছর বয়সী আরেকটি শিশু এগিয়ে গেলে কাদির তাকেও ধর্ষণ করেন। ঘটনা কাউকে জানালে দুজনকে হত্যার হুমকি দেন কাদির। পরদিন কাদির আবার ১০ বছরের শিশুকে ধর্ষণ করেন। বৃহস্পতিবারও ধর্ষণের চেষ্টা করলে সে তার মাকে জানায়।

শ্রমিক পরিবার দুটি ভয়ে থানায় যায়নি বলে সাংবাদিকদের জানিয়েছে।

১০ বছরের শিশুটির বাবা বলেন, “কী করব বাবা। দূর থেকে এসেছি। অবুঝ শিশু দুটির সাথে এমন কাজ কোনো মানুষ করতে পারে! এ ঘটনা দেখে ফেলায় কয়েকজন ছোট বাচ্চাকে টাকা ও চকলেট দিয়েছিল কাদির।”

এলাকায় গিয়ে কাদিরকে খুঁজে পাওয়া যায়নি।

তবে কাদিরের বাবা শফিউল ভুঁইয়া বলেন, তার ছেলে এখন কোথায় আছেন তা তিনি জানেন না।

“সে এ কাজ করেছে কিনা তাও আমার জানা নেই।”

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শ করেছে।

ওসি এনামুল বলেন, “ঘটনাটি কেউ আমাকে জানায়নি। তবে খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আর শিশু দুটি ও তার পরিবারের লোকজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করেছি। কিছু সত্যতা পাওয়া গেছে। পরীক্ষা-নিরীক্ষা শেষে সঠিক বিষয়টি জানা যাবে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক