নারায়ণগঞ্জে হামলায় কলেজছাত্রের মৃত্যু, হামলাকারীর বাড়িঘরে আগুন

নারায়ণগঞ্জে জমির বিরোধের জেরে হামলায় আহত এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ঘটনার প্রতিবাদে হামলাকারীর বাড়িঘর আগুন দিয়েছে জ্বালিয়ে দিয়েছে এলাকাবাসী।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Jan 2019, 03:36 PM
Updated : 31 Jan 2019, 03:36 PM

রূপগঞ্জ থানার ওসি এম এ হক জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে মামুন দেওয়ান নাছির (২১) নামে এই শিক্ষার্থীর মৃত্যু হয়।

মামুন রূপগঞ্জ ইউনিয়নের পিতলগঞ্জ দেওয়ানবাড়ি এলাকার জিয়ারুল দেওয়ানের ছেলে। স্থানীয় সলিমউদ্দিন চৌধুরী কলেজের বিএ (সম্মান) তৃতীয় বর্ষের শিক্ষার্থী তিনি।

জিয়ারুল বলেন, দেওয়ানবাড়ি এলাকায় তার পৈত্রিক জমিতে তার ছোট ভাই বোরহান দেওয়ান জমি দখল করার জন্য ছোট বোন মাজেদা বেগমকে জোরপূর্বক ঘর তুলে দেন।

“এ নিয়ে বিরোধের জেরে মঙ্গলবার বোরহান, তার স্ত্রী আছমা, মাজেদা, ভগ্নিপতি আবুল হোসেন, ভাগিনা হিমেল, আলীনুর ও হাবিবুর দেশি অস্ত্রসস্ত্র নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। তারা আমাকে, আমার মেয়ে ও ছেলে নাছিরকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করেন।”

এলাকাবাসী তাকে রাজধানী ঢাকার বাড্ডা জেনারেল হাসপাতালে ভর্তি করালেও চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বেলা ১২টার দিকে তার মৃত্যু হয়।

ওসি হক বলেন, নাছিরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ক্ষুব্ধ লোকজন হামলাকারীদের বাড়িতে ভাংচুর করে আগুন দেয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

মৃত্যুর ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে জানিয়ে তিনি বলেন, পুলিশ আসামী গ্রেপ্তারের চেষ্টা করছে।