খুলনায় স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণ: গ্রেপ্তার ৩

খুলনা শহরে স্কুলছাত্রীকে প্রেমের প্রলোভনে ভুলিয়ে ধর্ষণের মামলায় ঢাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

খুলনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Jan 2019, 02:35 PM
Updated : 31 Jan 2019, 02:35 PM

খুলনা মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু জানান, ঢাকার বাড্ডা-কুড়িল বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার তাদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন খানজাহান আলী থানার আটরা এলাকার আমজাদ শিকদারের ছেলে মো. সাগর আলী (২৬), মসিয়ালী এলাকার রেনু মিয়ার ছেলে মো. বিল্লাল (৩০) ও মসিয়ালী ১ নম্বর ওয়ার্ডের টোকন আলীর ছেলে মো. শফিক (২৬)।

পুলিশ কর্মকর্তা মিঠু বলেন, খানজহান আলী থানার পুলিশ বিভিন্ন সোর্স ও তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামিদের অবস্থান শনাক্ত করে গ্রেপ্তার করে।

“তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন।”

আটরা রেললাইন কলাবাগান এলাকায় পরিত্যক্ত ভবনের ছাদে নিয়ে এক এসএসসি পরীক্ষার্থীকে গত সোমবার ওই তিনজন মিলে ধর্ষণ করেন বলে অভিযোগ ওঠে।

খানহাজান আলী থানার ওসি শফিকুল ইসলাম বলেন, শহরের আফিল জুট মিল এলাকার একটি মসজিদের মোয়াজ্জেমের মেয়ে সোমবার সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে সাগর তাকে প্রেমের প্রলোভন দিয়ে নিয়ে যান।

দুপুরে হোটেলে খাওয়ার পর বিভিন্ন জায়গায় ঘুরিয়ে সন্ধ্যার দিকে আলিম সিটি গেট রেললাইন এলাকায় একটি পরিত্যক্ত ভনের ছাদে নিয়ে সাগর ও তার দুই বন্ধু ধর্ষণ করে পালিয়ে যান। এলাকাবাসী টের পেয়ে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে খানজাহান আলী থানায় তিনজনের বিরুদ্ধে মামলা করেন।