ভালো আচরণের পরামর্শ ওবায়দুল কাদেরের

দলের নেতা-কর্মীদের ভালো আচরণ করার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Jan 2019, 05:38 PM
Updated : 27 Jan 2019, 05:38 PM

রোববার নোয়াখালীর হাতিয়ায় এক অনুষ্ঠানে তিনি বলেন, মানুষের সঙ্গে ভাল আচরণ করতে হবে। একটি খারাপ আচরণের কারণে ১০টি উন্নয়ন কাজ ম্লান হয়ে যায়।

তিনি ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন এবং অসুস্থ ও অসহায় নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর আহ্বানও জানান দলের নেতাকর্মীদের।         

বিএনপিকে নিয়ে নতুন কোনো ভাবনা নেই মন্তব্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের বলেন, বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে শেখ হাসিনাকে বিপুল ভোটে বিজয়ী করে জনগণ বিএনপিকে প্রত্যাখান করেছে।

“শেখ হাসিনার আলোকিত এবং ডিজিটাল বাংলাদেশে হাতিয়ার মানুষ অন্ধকারে দুর্যোগের শিকার হবে, এটা কাম্য নয়। হাতিয়াবাসীর দুঃখ নদী-ভাঙন রোধ, বিদ্যুৎ লাইন স্থাপন ও রাস্তা সংস্কারের উদ্যোগ নেওয়া হবে।”

আগামী ১৫ মার্চের মধ্যে নদী-ভাঙন রোধে ব্লক নির্মাণের আশ্বাস দেন মন্ত্রী।

দুপুরে হাতিয়া সরকারি দ্বীপ কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি ছিলেন মন্ত্রী ওবায়দুল কাদের।

হাতিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ওয়ালী উল্ল্যাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদের সঞ্চালনায় জনসভায় পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোহাম্মদ আলী, সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন, পৌর মেয়র একেএম ইউসুফ আলী, হাতিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি ছাইফ উদ্দিন আহম্মেদ বক্তব্য রাখেন।    

এর আগে মন্ত্রী হাতিয়ার নলচিরা ঘাটে মেঘনা নদীর ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেন। এ সময় তিনি দুস্থ ও গরীব মহিলাদের মাঝে বস্ত্র বিতরণ করেন।