বুড়িগঙ্গায় নিখোঁজ শিশুর লাশ উদ্ধার, নিহত ৪

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীতে নৌকাডুবিতে নিখোঁজ সেই শিশুর লাশ পাওয়া গেছে। এ দুর্ঘটনায় এক পরিবারের চারজনেরই লাশ উদ্ধার করা হলো।

কেরানীগঞ্জ-দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Jan 2019, 03:23 PM
Updated : 26 Jan 2019, 03:23 PM

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই ওবায়দুর হক জানান, শনিবার বিকালে ঘটনাস্থলের একটু দূরে শিশু আবিদের (৫) ভাসমান লাশ পাওয়া যায়।

এ দুর্ঘটনায় নিহতরা হলেন- দক্ষিণ কেরানীগঞ্জের বাসিন্দা মতিউর রহমান মতি (৫০), তার স্ত্রী রোজিনা বেগম (৪০), তাদের ছেলে মো. আবিদ (৫) ও মতিউরের ভাবি মমতাজ বেগম (৫০)।

সদরঘাট থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, শুক্রবার রাত পৌনে ১১টার দিকে উপজেলার তৈলঘাট এলাকায় বুড়িগঙ্গা নদীতে নৌকাডুবি হয়।

সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুর্ঘটনার পরপরই উদ্ধার অভিযান শুরু করে। শুক্রবার রাত ১২টার দিকে রোজিনার এবং ১টার দিকে মমতাজের লাশ উদ্ধার করে। শনিবার সকালে ঘটনাস্থলের একটু দূরে মতির লাশ ভেসে ওঠে বলে ওসি জানান।

ওসি রাজ্জাক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, রাতে সদরঘাট থেকে একটি খেয়া নৌকা ভাড়া করে এই পরিবারের চার সদস্য তৈলঘাটে যাচ্ছিল। এ সময় সদরঘাট থেকে শরীয়তপুরগামী লঞ্চ মানিক-৩ বুড়িগঙ্গার মাঝ নদীতে থাকা ওই নৌকাটিকে ধাক্কা সেটি ডুবে চার যাত্রীই নিখোঁজ হন।

এ ঘটনায় নৌকার মাঝির বিষয়ে জানতে চাইলে পুলিশ কোনো তথ্য জানাতে পারেননি।

লাশ চারটির সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।