জয়পুরহাটে টাকা শোধ না দিতে মামলায় ফাঁসানের অভিযোগ

জয়পুরহাটে টাকা ধার নিয়ে ফেরত না দিয়ে হত্যা মামলায় ফাঁসানের অভিযোগ উঠেছে।

জয়পুরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Jan 2019, 04:26 PM
Updated : 25 Jan 2019, 04:26 PM

শুক্রবার বেলা ১১টায় জয়পুরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন জয়পুরহাট সদর হাসপাতালের জ্যেষ্ঠ স্টাফ নার্স মেরিনা পারভিন।

মেরিনা নওগাঁর ধামুইরহাট উপজেলার জগৎনগর গ্রামের আখতার হোসেনের স্ত্রী।

মেরিনা লিখিত বক্তব্যে বলেন, তার স্বামী আখতার হোসেন নওগাঁর ধামুইরহাট উপজেলার জগদল আদিবাসী স্কুল ও কলেজের রসায়ন বিভাগে প্রদর্শক হিসেবে কর্মরত আছেন।

“কলেজের বাংলা বিভাগের প্রভাষক ধামুইরহাট উপজেলার সাহাপুর গ্রামের কায়েম উদ্দিনের ছেলে জামাল উদ্দিন আমার স্বামীর কাছ থেকে ২০১৭ সালের ২ জানুয়ারি ১০ লাখ টাকা ধার নেন। একই সঙ্গে টাকা পরিশোধের জন্য তিনি সোনালী ব্যাংকের একটি চেক দেন। কিন্তু তার হিসাবে টাকা না থাকায় আদালতে মামলা করেন আমার স্বামী।”

এরই মধ্যে জামাল উদ্দিনের মৃত্যু হয়। পুলিশ ধামুইরহাট উপজেলার ঘুখশি খাল থেকে গত ১৭ জানুয়ারি হাত-পা বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করে।

মেরিনা বলেন, “এ ঘটনায় জামালের স্ত্রী পরিবানু আমার স্বামী আখতার হোসেনসহ সাতজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। পাওনা টাকা থেকে পরিত্রাণ পাওয়ার জন্য তিনি আমার স্বামীকে হত্যা মামলায় আসামি করেছেন।”

মেরিনা এ ব্যাপারে সংশ্লিষ্ট পক্ষের কাছে সুষ্ঠু তদন্তের আবেদন জানিয়েছেন।

এ বিষয়ে পরিবানুকে একাধিকবার ফোন করা হলেও তিনি সাড়া দেননি।

নওগাঁর ধামুরহাট থানার ওসি জাকিরুল ইসলাম বলেন, “আমরা মেরিনার আবেদন সম্পর্কে অবগত আছি। ঘটনা সুষ্ঠুভাবে তদন্ত করা হচ্ছে।”

সংবাদ সম্মেলনে মেরিনার আইনজীবী মানিক হোসেন, শাশুড়ি উম্মে কুলসুম, দেবর উজ্জ্বল হোসেন, তিন শিশুমেয়েসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা ছিলেন।