শ্বশুরবাড়িতে সাকিব বরণ

প্রথমবার শ্বশুরবাড়ি আসা ক্রিকেটার সাকিব আল-হাসানকে বরণ করেছেন স্থানীয় সাংসদ শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Jan 2019, 04:42 PM
Updated : 24 Jan 2019, 04:42 PM

বৃহস্পতিবার নরসিংদীর মনোহরদীর পশ্চিম রামপুর গ্রামে সরদার বাড়িতে তাকে সংবর্ধনা দেন এলাকাবাসী।

অনুষ্ঠানে শিল্পমন্ত্রী বলেন, “আজকে মনোহরদী তথা নরসিংদীবাসীর জন্য একটি ঐতিহাসিক দিন। সব জায়গায় বধূবরণ হয়, আর আমরা করছি জামাইবরণ। এর কারণ আমাদের এলাকার জামাই হচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডার জামাই।”

সংবর্ধনা অনুষ্ঠানে সাকিব আল-হাসান বলেন, “শ্বশুরবাড়ি এসে খুব ভালো লাগছে। সবার সঙ্গে দেখা হচ্ছে। আমার জন্য আপনারা দোয়া করবেন যাতে আমার এই পারফরমেন্স ধরে রাখতে পারি। আর এবারের বিশ্বকাপটা আমরা জয় করতে পারি।”

এ সময় উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রীর জামাতা মাগুরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন, সাকিব আল-হাসানের স্ত্রী সরদার উম্মে রোমান আহমেদ শিশির, শ্বশুর সরদার মমতাজ উদ্দিন আহমেদ, মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিক হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী পৌর মেয়র আমিনুর রশীদ সুজন, নরসিংদী সহকারী পুলিশ সুপার থান্ডার খায়রুল হাসান প্রমুখ।

এর আগে আওয়ামী লীগের পক্ষ থেকে নরসিংদী ক্লাব লিমিটেডের হলরুমে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন ও সাকিব আল হাসানকে অভ্যর্থনা জানানো হয়।

সেখানে উপস্তিত ছিলেন আওয়ামী লীগের জেলা সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূইয়া, নরসিংদী পৌর মেয়র মো. কামরুজ্জামান কামরুল, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু, জেলা যুবলীগ সভাপতি বিজয় কৃষ্ণ গ্বোস্বামী, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ, জেলা ছাত্রলীগ সভাপতি ইসহাক খলিল বাবু প্রমুখ।