সেই অপশক্তি ষড়যন্ত্রে লিপ্ত: রেলমন্ত্রী

বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা এখনও ষড়যন্ত্র করছে মন্তব্য করে তাদের ব্যাপারে সতর্ক থাকতে বলেছেন রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন।

পঞ্চগড় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Jan 2019, 03:45 PM
Updated : 24 Jan 2019, 03:45 PM

বৃহস্পতিবার পঞ্চগড় প্রেসক্লাব আয়োজিত সংবর্ধনায় তিনি বলেন, দেশে বঙ্গবন্ধুকে হত্যার পর পরাজিত শক্তিকে জিয়াউর রহমানের নেতৃত্বে আবার প্রতিষ্ঠা করা হয়।

“সেই অপশক্তি এখনও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা মুক্তিযুদ্ধের চেতনার সরকারের অর্জনগুলিকে বিতর্কিত করার অপচেষ্ঠায় লিপ্ত রয়েছে। তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে।”

মন্ত্রী সুজন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণে শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে  ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

মন্ত্রী বলেন, রাজনৈতিক ভিন্নমত থাকতে পারে, তবে মুক্তিযুদ্ধের মতো প্রতিষ্ঠিত সত্যকে বিকৃত করা যায় না। রাজনীতির নামে যারা মুক্তিযুদ্ধ ও স্বাধীনতাকে বিতর্কিত করে তাদের রাজনৈতিক বা গণতান্ত্রিক কোনো অধিকার থাকতে পারে না।

জনগণের সঙ্গে সরকারের সংযোগ তৈরিতে গণমাধ্যমের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা তুলে ধরে তিনি জনমানুষের কল্যাণে এ পেশাকে কাজে লাগানোর আহবান জানান।

একই সঙ্গে দায়িত্ব পালনে তিনি সংবাদকর্মীদের সহযোগিতাও কামনা করেন।

প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক গোলাম আজম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, চেম্বারের সহ-সভাপতি মেহেদী হাসান বাবলা, সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ, এস এ মাহমুদ সেলিম প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে মন্ত্রী পঞ্চগড় রেল স্টেশন পরিদর্শন করেন। এ সময় রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।