মাস্তানতন্ত্রের দায় সরকার নেবে না: নৌ প্রতিমন্ত্রী

দলের কারো অনিয়ম কিংবা স্বেচ্ছাচারিতার দায় আওয়ামী লীগ বা সরকার বহন করবে না বলে হুঁশিয়ার করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

দিনাজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Jan 2019, 05:10 PM
Updated : 23 Jan 2019, 05:10 PM

বুধবার দিনাজপুরে এক সংবর্ধনা সভায় আওয়ামী লীগের এই সাংগঠনিক সম্পাদক দলের নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, আওয়ামী লীগকে জনগণ ভোট দিয়েছে কোনো মালিকানা প্রতিষ্ঠার জন্য নয়।

“এখানে কোনো মালিকানা থাকবে না। মানুষকে সেবা করার জন্য আওয়ামী লীগকে অঙ্গীকার করতে হবে। দুর্নীতিমুক্ত সোনার বাংলা গড়তে সকলকে এক সাথে কাজ করে যেতে হবে।”

দলীয় নেতা-কর্মীদের হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, “দিনাজপুরে কোনো মাস্তানতন্ত্র, স্বৈরতন্ত্র ও মালিকানা প্রতিষ্ঠার চেষ্টা করা হলে তার দায় বাংলাদেশ আওয়ামী লীগ এবং বর্তমান সরকার নেবে না।” 

বিকালে দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগ গণসংবর্ধনার আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

জেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সাংসদ মনোরঞ্জন শীল গোপাল, সাংসদ শিবলী সাদিক, দলের জেলা সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী প্রমুখ।

এর আগে তিনি ঢাকা থেকে সড়কপথে দিনাজপুরে প্রবেশের আগে সদর উপজেলার চেহেলগাজীতে মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন করেন।