ব্রাহ্মণবাড়িয়া ইমজার নেতৃত্বে পীযূষ-সেলিম

ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন টেলিভিশন চ্যানেল, অনলাইন নিউজ পোর্টাল ও রেডিওতে কর্মরত সাংবাদিকদের নতুন সংগঠন ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (ইমজা) যাত্রা শুরু হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2019, 05:00 PM
Updated : 15 Jan 2019, 05:09 PM

মঙ্গলবার দুপুরে জেলা শহরের একটি কনভেনশন সেন্টারে এক সভায় সংগঠনের কমিটি ঘোষণা করা হয়।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি ও এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান পীযূষ কান্তি আচার্যকে সভাপতি এবং দীপ্ত টেলিভিশন ও রেডিও আমার-এর জেলা প্রতিনিধি সেলিম পারভেজকে সাধারণ সম্পাদক করে সংগঠনের আংশিক কমিটি করা হয়।

এ আংশিক কমিটি আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে বলে সভায় জানানো হয়েছে।

পেশাগত কাজের মানোন্নয়নসহ সাংবাদিকদের কল্যাণে এ সংগঠন কাজ করবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

পীযূষ কান্তি আচার্যের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহসভাপতি ও বাংলা টিভির জেলা প্রতিনিধি আল আমিন শাহীন, সময় সংবাদের ব্যুরো প্রধান উজ্জ্বল চক্রবর্তী, নিউজ টোয়েন্টিফোরের প্রতিনিধি মাসুক হৃদয়, এশিয়ান টিভির প্রতিনিধি হাবিবুর রহমান পারভেজ, চ্যানেল নাইন ও বার্তা টোয়েন্টিফোরের প্রতিনিধি আল মামুন, জাগোনিউজ টোয়েন্টিফোরের প্রতিনিধি আজিজুল সঞ্চয়, বাংলানিউজ টোয়েন্টিফোরের প্রতিনিধি মেহেদী নূর পরশ ও সময় সংবাদের চিত্র সাংবাদিক জুয়েলুর রহমান।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয়নগর প্রেসক্লাবের সভাপতি আমিরজাদা চৌধুরী এবং জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক রতন কান্তি দত্ত।

আরও উপস্থিত ছিলেন এটিএন নিউজের ক্যামেরাপারসন সুমন রায়, পরিবর্তন ডটকমের প্রতিনিধি আবুল হাসনাত রাফি, সময় সংবাদের চিত্র সাংবাদিক আনিছুর রহমান, ফটো সাংবাদিক বাহাদুর আলম ও  হৃদয় পাল।