রূপগঞ্জে স্কুল ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক স্কুল ছাত্র নিহত হয়েছে।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Jan 2019, 04:11 PM
Updated : 12 Jan 2019, 04:11 PM

শনিবার উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৮ নম্বর ওয়ার্ডে এই হামলা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়অর পর চিকিৎসক আসলাম মিয়াকে (১৫) মৃত ঘোষণা করেন।

আসলাম মিয়া চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৮ নম্বর ওয়ার্ডের বাক প্রতিবন্ধী গিয়াস উদ্দিনের ছেলে। সে স্থানীয় নবকিশলয় স্কুল অ্যান্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্র ছিল।

এলাকাবাসী ও পুলিশ জানায়, চার মাস আগে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের সিদ্দিক মিয়ার ছেলে মেহেদী হাসানের সঙ্গে আসলাম মিয়ার কথা কাটাকাটি হয়। ওই সময় আসলাম মিয়া ও তার লোকজন মেহেদী হাসানকে মারধর করে। ওই ঘটনায় মেহেদী হাসানের পরিবার আসলামের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করে।

এর মধ্যে আসলাম মিয়া তাবলীগ জামাতে যায় এবং ৪০ দিন পর শুক্রবার রাতে ফিরে আসে বলে এলাকাবাসী জানায়।

এলাকাবাসীর বরাত দিয়ে রূপগঞ্জ থানার ওসি এম এ হক বলেন, শনিবার দুপুর ১২টার দিকে আসলমকে মনির হোসেনের বাড়ির সামনে একা পেয়ে মেহেদী হাসান ধারালো ছুরি দিয়ে পেটে আঘাত করে। গুরুতর অবস্থায় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা আসলাম হোসেনকে মৃত ঘোষণা করেন বলে ওসি জানান।

লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে মর্গে রয়েছে। মেহেদী হাসানকে আটক করা যায়নি। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।