টাঙ্গাইলে অপহরণ চেষ্টায় আটক ২, গাড়িতে অগ্নিসংযোগ

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় ‘ডিবি’ পরিচয় দিয়ে এক স্কুলছাত্রকে অপহরণ চেষ্টার অভিযোগে দুই ব্যক্তিকে পিটুনির পর পুলিশে দিয়েছে জনতা।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Jan 2019, 04:47 PM
Updated : 10 Jan 2019, 04:47 PM

গারোবাজারের সলিং বাজারে বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনায় ক্ষুব্ধ জনতা ‘অপহরণকারীদের’ একটি প্রাইভেটকার জ্বালিয়ে দিয়েছে।

স্থানীয় বাজারের মোবাইল মেরামতের দোকানদার সাইফুল ইসলাম জানান, পার্শ্ববর্তী জেলা ময়মনসিংহের ফুলবাড়িয়া কুষমাইল গ্রামের রফিকুল ইসলামের ছেলে ফুলবাড়িয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র তানজিল (১৪) সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে কুষমাইল এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়েছিলেন।

“এ সময় পিছন দিক থেকে একটি প্রাইভেটকার আসে এবং প্রাইভেটকার আরোহীরা ডিবি পরিচয় দিয়ে তানজিলকে জোরপূর্বক গাড়িতে তুলে নিয়ে গারোবাজারের দিকে রওনা দেয়। এ সময় অপহরণকারীদের একজন তার মোটরসাইকেলটি নিয়ে যায়।”

সাইফুল বলেন, ঘটনাটিতে এলাকাবাসীর সন্দেহ হলে তারা প্রাইভেটকারটির পিছু নেয়। পরে প্রাইভেটকারটি গারোবাজারের সলিং বাজারে গেলে স্থানীয়রা তাদের পথরোধ করে।

“এ সময় প্রাইভেটকার আরোহীরা ডিবি পরিচয় দিয়ে ফাঁকা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে উত্তেজিত জনতা দুই অপহরণকারীকে ধরে পিটুনি দেয়। এ সময় অপর দুই অপহরণকারী পালিয়ে যায়।”

ঘাটাইল থানার ওসি মাকছুদুল আলম বলেন, উত্তেজিত জনতা অপহরণকালীদের বহনকারী প্রাইভেটকারটিতে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে একটি পিস্তলসহ দুই অপহরণকারীকে আটক করে এবং অপহৃত স্কুলছাত্র তানজিলকে উদ্ধার করে।

আটকদের পুলিশ হেফাজতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে তিনি জানান।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শামীমা বলেন, আটককৃতদের প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।