শেরপুরে স্কুলছাত্রীর শ্লীলতাহানি, ৩ যুবক গ্রেপ্তার

শেরপুরের নালিতাবাড়ীতে দশম শ্রেণির এক ছাত্রীকে প্রকাশ্যে ‘জোরপূর্বক’ চুমু দেওয়ার অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শেরপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Jan 2019, 03:23 PM
Updated : 10 Jan 2019, 03:23 PM

নালিতাবাড়ী থানার ওসি আবুল খায়ের জানান, বুধবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার তাদের আদালতে হাজির করা হলে জ্যেষ্ঠ বিচারিক হাকিম সরকার হাসান শাহরিয়ার তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গ্রেপ্তাররা হলেন উপজেলার নলজোড়া গ্রামের আবুল হাশেমের ছেলে মেহেদী হাসান (২১), তার বন্ধু দক্ষিণ রানীগাঁও গ্রামের মুছা মিয়া (১৯) ও কৃষ্ণপট্টি গ্রামের তুষার (২০)।

আবুল খায়ের বলেন, সন্ন্যাসী ভিটা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক শিক্ষার্থীকে প্রেমর প্রস্তাব দিয়ে প্রায়ই রাস্তাঘাটে উত্ত্যক্ত করত পাশের নলজোড়া গ্রামের বখাটে যুবক মেহেদী হাসান।

“কিন্তু ওই ছাত্রী মেহেদী হাসানের প্রস্তাবে রাজি না হয়ে পরিবারের লোকজনকে জানালে সম্প্রতি মেহেদী ও তার বন্ধুরা ওই ছাত্রীর বড় ভাইকে মারধরও করেছে। পরে গ্রাম্য শালিসে মারধরের বিষয়টি সুরাহা করা হয়।”

ওসি খায়ের বলেন, এর ধারাবাহিকতায় সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই ছাত্রী বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে চেল্লাখালী নদীর তীরে রাস্তায় মেহেদী তার বন্ধুদের সঙ্গে নিয়ে পথরোধ করে এবং প্রকাশ্যে স্কুলছাত্রীর গালে চুমু দেয়।

“ওই ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে বুধবার নালিতাবাড়ী থানায় মেহেদী হাসানসহ তিন জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করলে রাতেই অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।”

তদন্ত শেষে এই তিন যুবককে বিচারের মুখোমুখি করা হবে বলে ওসি জানান।

এদিকে, আদালতে ওই ছাত্রীর জবানবন্দি গ্রহণ করা হয়েছে বলেও ওসি জানান।

ওসি আরও বলেন, এ ঘটনার পর ওই স্কুল ও আশপাশের স্কুলের শিক্ষার্থীদের নিয়ে বৃহস্পতিবার জরুরি একটি সমাবেশ করা হয়েছে পুলিশের পক্ষ থেকে। স্কুলগামী মেয়েসহ যেকোনো মেয়েকে উত্ত্যক্ত কিংবা শ্লীলতাহানির ঘটনার বিষয়টি সঙ্গে সঙ্গে পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ করা হয়েছে।