নির্বাচনে বিএনপির কোনো চান্স নেই: মুহিত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির কোনো চান্স নেই বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

সিলেট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Dec 2018, 01:59 PM
Updated : 26 Dec 2018, 02:26 PM

বুধবার বিকেলে সিলেটের জালালাবাদ সেনানিবাস এলাকায় বটেশ্বর বাজারে আওয়ামী লীগ প্রার্থী তার ছোট ভাই ড. এ কে আব্দুল মোমেনের পক্ষে প্রচারণার সময় তিনি বিএনপি সম্পর্কে কথা বলেন।

মুহিত বলেন, “বিএনপি রাষ্ট্র পরিচালনা করতেই জানে না। তাদের নেত্রী খালেদা জিয়া দেশ পরিচালনার জন্য অনুপযুক্ত। তাই এই নির্বাচনে বিএনপির কোনো চান্স নেই।”

নির্বাচনের পরিবেশ সম্পর্কে মুহিত বলেন, “এখনও ভাল। দু-একটি স্থানে বিএনপির ওপর হামলা হয়ে থাকতে পারে। তবে বিএনপিও হামলা করেছে আওয়ামী লীগের ওপর। এই যে এ কে মোমেনের কয়েকটি অফিস ভাঙচুর করা হয়েছে।  শুধু ভাঙচুরই নয়, কর্মীদের মারধরেরও শিকার হতে হয়েছে। সুতরাং বিএনপিও গুণ্ডা।

“সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ভোটারদের সমর্থন নিয়ে আওয়ামী লীগ আবার ক্ষমতায় যাবে বলে আমি আশাবাদী।”

‘মর্যাদার’ আসন হিসেবে অভিহিত সিলেট-১ আসনের বর্তমান সংসদ সদস্য অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এ আসনে এবার তার ছোট ভাই এ কে আব্দুল মোমেন নৌকার প্রার্থী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

ছোট ভাইয়ের পক্ষে বুধবার দ্বিতীয়বারের মত নির্বাচনী প্রচারণায় যোগ দেন মুহিত। এর আগে গত ১১ ডিসেম্বর সিলেটে হযরত শাহজালালের মাজার জিয়ারত করে মোমেনের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেন তিনি।

মুহিতের সঙ্গে মোমেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমেদসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা ছিলেন।