প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাট সিভিল সার্জনের

জয়পুরহাট সিভিল সার্জন হাবিবুল আহসান তালুকদারকে নিয়ে প্রকাশিত একটি সংবাদের প্রতিবাদ করেছেন তিনি।

জয়পুরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Dec 2018, 03:15 PM
Updated : 22 Dec 2018, 03:15 PM

গত ১৫ ডিসেম্বর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে এ বিষয়ে একটি সংবাদ প্রকাশিত হয়।

শনিবার এক প্রতিবাদপত্রে হাবিবুল আহসান বলেন, অফিস সময়ের পর তিনি একটি বেসরকারি ডায়াগনস্টিক সেন্টারে স্বাস্থ্য সেবা দিয়ে আসছিলেন। সেই প্রতিষ্ঠানের একজন ‘রোগী পরিচর্যক’ প্রায় দেড় বছর আগে চাকরি ছেড়ে দিয়ে চলে যান। কর্মরত অবস্থায় তার ব্যাপারে চিকিৎসা প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ বা আইন প্রয়োগকারী সংস্থা কিংবা আদালতে এমনকি স্বাস্থ্য বিভাগে  কোনো অভিযোগই করেননি। প্রায় দেড় বছর পর সুযোগ বুঝে ওই রোগী পরিচর্যকসহ একটি প্রতারক চক্র আমার কাছে বিভিন্ন সময় কৌশলে মোটা অংকের চাঁদা দাবি করে আসছিলেন।

“দাবিকৃত চাঁদা না পেয়ে তারা আমার ব্যক্তি ইমেজ ক্ষুণ্ন করার চক্রান্ত করে এবং চাঁদার জন্য তারা আমাকে নানাভাবে ভয়ভীতি ও হুমকি প্রদান করতে থাকেন।”

তিনি আরও বলেন, বাধ্য হয়ে তিনি জয়পুরহাট সদর থানায় এ নিয়ে মামলা দায়ের করলে চার জন প্রতারকের মধ্যে ওই নারীসহ তিন সহযোগীকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী।

এতে ক্ষিপ্ত হয়ে ওই রোগী পরিচযর্কের স্বজনরা তার বিরুদ্ধে মিডিয়ার কাছে মনগড়া, মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক অভিযোগ করেন বলে সিভিল সার্জন দাবি করেন।

প্রকাশিত সংবাদের বিষয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম প্রতিবেদকের বক্তব্য

মেয়েটির মা অভিযোগ করার পর সিভিল সার্জন হাবিবুল আহসান তালুকদারের বক্তব্য জানতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম থেকে ফোন করা হয়। কিন্তু তিনি ফোন না ধরায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ফোন রিসিভ না করার বিষয়টি হাবিবুল আহসান তালুকদার তার প্রতিবাদপত্রে স্বীকারও করেছেন।