ছাড়া পেলেন নসিমন চালককে পেটানো সেই মেয়র

নসিমন চালককে পিটিয়ে আটক হওয়ার ১১ ঘণ্টা পর ছাড়া পেয়েছেন নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Dec 2018, 09:58 AM
Updated : 18 Dec 2018, 09:58 AM

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম জানান, মঙ্গলবার ভোর ৪টার দিকে থানায় আনার পর বিকাল ৩টার দিকে তাকে ছেড়ে দেওয়া হয়।

“নসিমন চালককে মারধরের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছিল। কিন্তু নসিমন চালক জামাল উদ্দিন বা তার পরিবার অভিযোগ না দেওয়ায়, সমঝোতা হওয়ায়, এবং বয়স ও অসুস্থতার কথা বিবেচনা করে তাকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।”

শনিবার বিকেলে সোনারগাঁও জাদুঘরের সামনে বিপরীত দিক থেকে আসা বাঁশবোঝাই নসিমনের সঙ্গে সাদেকুর রহমানের গাড়ির ধাক্কা লাগে। গাড়িটির এক পাশে দাগ পড়ে। এতে ক্ষিপ্ত হয়ে সাদেকুর নসিমন চালকককে লাঠি দিয়ে মারতে শুরু করেন। চালক জামাল অপরাধ স্বীকার করে মেয়রের পা ধরে ক্ষমা চেয়েও রক্ষা পাননি। দফায় দফায় তাকে পেটান মেয়র। মেয়রের সমর্থকরাও তাকে মারধর করে গাড়িসহ আটকে রাখে।

ঘটনাটি এক ব্যক্তি মোবাইল ফোনে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে ভাইরাল হয়।

পুলিশ কর্মকর্তা মনিরুল বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও দেখে পুলিশ তাকে আটক করেছিল।

এ বিষয়ৈ মেয়র সাদেকুর বলেন, “আমি আমার গাড়িটা খুব যত্ন করে রাখি। ওই ছেলে দ্রুতগতিতে এসে বাঁশবোঝাই নসিম লাগিয়ে আমার গাড়িটি দুমড়ে-মুচড়ে ফেলে। তাই ক্ষোভে হাতের লাঠি দিয়ে কয়েকটি আঘাত করি। কিন্তু সেটা আমি ভুল করেছি। তাই পরে ক্ষমা চেয়ে ওই ছেলেকে ছেড়ে দিই।”