‘দেশ ধ্বংস করতে কামাল স্বাধীনতাবিরোধীদের পক্ষে’

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিতে কামাল হোসেন স্বাধীনতাবিরোধীদের সঙ্গে জোট করেছেন।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Dec 2018, 05:27 PM
Updated : 14 Dec 2018, 05:27 PM

শুক্রবার বিকালে গোপালগঞ্জ সদর উপজেলার খালিয়া ইউনাইটেড একাডেমি মাঠে জনসভায় তিনি বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসম্ভবকে সম্ভব করে বাংলাদেশের অবিশ্বাস্য উন্নয়ন করছেন। উন্নয়ন ও অগ্রযাত্রা বাধাগ্রস্ত করে দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিতেই ড. কামাল হোসেন স্বাধীনতাবিরোধীদের সঙ্গে জোট করেছেন।

“খুনি, জঙ্গি, লুটপাটকারী, দুর্নীতিতে চ্যাম্পিয়ন ও আগ্নিসংযোগকারীদের ভোট ডাকাতির ইতিহাস রয়েছে। তারা বন্দুকের নলের মুখে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসে বারবার ভোট ডাকাতি করে জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে। তাদের সঙ্গে ঐক্য করে কামাল, রব ও মান্নারা ভোট পাহারা দিতে বলেছেন। আওয়ামী লীগের ভোট ডাকাতির ইতিহাস নেই। বঙ্গবন্ধুর নেতৃত্বে নৌকা এ দেশের স্বাধীনতা এনেছে।”

শেখ ফজলুল করিম সেলিম গোপালগঞ্জ-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী।

জালালাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম সুপারুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, শেখ ফজলে নাঈম,  গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, গোপালগঞ্জ পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী লেকু সভায় বক্তব্য দেন।