প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে মুখরিত কোটালীপাড়া

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় তার জনসভা ঘিরে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

মনোজ সাহা গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Dec 2018, 06:06 AM
Updated : 11 Dec 2018, 02:56 PM

বুধবার বেলা আড়াইটায় কোটালীপাড়া উপজেলা সদরে শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার বলেন, “জননেত্রীর আগমন উপলক্ষে সারা এলাকা এখন মুখরিত। সবাই এখন এটাই আলোচনা করছে। এ উপলক্ষে কোটালীপাড়াকে বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে।

“জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসন থেকে ছয়বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এবারের নির্বাচনেও আওয়ামী লীগের দুর্ভেদ্য এ ঘাঁটি থেকে তিনি বিপুল ভোটে নির্বাচিত হয়ে টানা তিনবার সরকার গঠন করবেন বলে আমরা আশা করছি।”

জনসভার সব আয়োজন সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর জনসভাস্থল লাখ লাখ জনতার উপস্থিতিতে মুখরিত হয়ে উঠবে। ১৬টি ইউনিয়ন ও পৌর এলাকা থেকে হাজার হাজার মানুষ বর্ণঢ্য শোভাযাত্রাসহ এ সভায় অংশ নেবেন। ইতোমধ্যেই জনসভা সফল করতে প্রয়োজনীয় সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীও তাদের শেষ মুহূর্তের প্রস্তুতি নিয়ে ব্যস্ত।

কোটালীপাড়া থানার ওসি মো. কামরুল ফারুক বলেন, সব প্রস্তুতি শেষ করে প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনী দফায় দফায় সভায় বসছে। পাশাপাশি গোয়েন্দা সংস্থার কর্মীরা কাজ করে যাচ্ছেন।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত সফর সূচির তথ্য দিয়ে গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার জানান, কোটালীপাড়ার সভা শেষে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে রাত্রি যাপন করবেন। পরদিন বৃহস্পতিবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া থেকে সড়কপথে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

রাতে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে প্রধানমন্ত্রীর মতবিনিময় করার কথা রয়েছে বলে জানিয়েছেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেন।

কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়নের কান্দি গ্রামের ভোটার রমেন বাড়ৈ (৩০) বলেন, পশ্চাদপদ কোটালীপাড়াকে অধুনিক কোটালীপাড়া হিসেবে গড়ে তুলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কর্মসংস্থানসহ সব ধরনের উন্নয়ন করেছেন।

“হাসিনা কোটালীপাড়াবাসীকে প্রাণের চেয়ে বেশি ভালবাসেন। আমরাও তাকে শ্রদ্ধা করি। তাই তাকে ভোট দিয়ে আবার নির্বাচত করব। জনসভায় অংশ নিয়ে প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা শুনব।”