কেন্দ্র পাহারা দিতে হবে: লক্ষ্মীপুরে এ্যানি

নির্বাচনের দিন প্রতিটি ভোট কেন্দ্র পাহারা দেওয়ার আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।

লক্ষ্মীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Dec 2018, 05:48 PM
Updated : 10 Dec 2018, 05:48 PM

ধানের শীষ প্রতঅক পেয়ে সোমবার সন্ধ্যায় এ্যানী লক্ষ্মীপুর শহরে গোডাউন রোড এলাকায় বাসার সামনে মতবিনিময় সভায় বক্তব্য দেন তিনি।

এ্যানী বলেন, “আমরা অস্বাভাবিক পরিস্থিতি মোকাবেলা করছি। একটি ক্রান্তিকাল আমাদের সামনে নেমে এসেছে। এসব অতিক্রম করার জন্য আমরা জিয়ার সৈনিকরা মাঠে-ময়দানে প্রস্তুত রয়েছি। জিয়াউর রহমানের আদর্শ আমাদের মূল শক্তি। এই শক্তি দিয়েই আমরা ধানের শীষের বিজয় নিশ্চিত করব।” 

এ নির্বাচন বিএনপির বাঁচা-মরার লড়াই মন্তব্য করে তিনি বলেন, “তাই নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্র পাহারা দিতে হবে। বিএনপি, ঐক্যফ্রন্ট ভোট কেন্দ্র ছেড়ে যাবে না।” 

এ্যানী আরও বলেন, “৩০ ডিসেম্বর নির্বাচনের দিন ভোট কেন্দ্র ছাড়বে না বিএনপি। আপনারা যতই হামলা মামলা করেন না কেন। জনগণকে সঙ্গে নিয়ে নেতাকর্মীরা কেন্দ্র রক্ষা করবে, ভোট রক্ষা করবে।”

কোনো অন্যায় হতে দেওয়া হবে না হুঁশিয়ার করে দিয়ে তিনি বলেন, যেখানে অন্যায়-অনিয়ম সেখানে প্রতিরোধ করা হবে। আওয়ামী লীগ মনে করছে ভোটের আগে বিএনপি নেতাকর্মীদের মামলা-হামলা দিয়ে এলাকা ছাড়া করবে। কিন্তু মামলা-হামলা দিয়ে কোন লাভ হবে না।

“তারেক রহমান নির্বাচনের নেতৃত্ব দিচ্ছেন। তার ও ঐক্যফ্রন্টের নেতৃত্বে আমরা এখন ঐক্যবদ্ধ। আর তাই আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে আমাদের বিজয় সুনিশ্চিত।”

সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুর সঞ্চালনায় এ সময় আরও বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, পৌর সভাপতি মাহবুবুর রহমান লিটন প্রমুখ।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে বিএনপি মনোনীত প্রার্থী। তিনি এ আসনের আগে দুবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।