ফরিদপুরে দুর্ঘটনায় ২ জন নিহত

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় দুই বাস ও একটি পিক আপের ত্রিমুখী সংঘর্ষে দুই জন নিহত ও সাত জন আহত হয়েছেন।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Dec 2018, 11:49 AM
Updated : 10 Dec 2018, 11:49 AM

সোমবার চর যশোহরর্দী ইউনিয়নের গজারিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর এলাকাবাসী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে; এ সময় সড়কে প্রায় দেড় ঘণ্টা যান চলাচলা বন্ধ থাকে।

নিহতরা হলেন পিক আপের হেলপার ভাঙ্গা পৌরসভার হোগলাকান্দির আব্দুল মালেক মুন্সীর ছেলে আজিজুর রহমান মুন্সী (৫৫) এবং ইমাদ পরিবহনের যাত্রী টুঙ্গিপাড়ার বরনী গ্রামের সোলায়মান মোল্যার ছেলে হাফিজুর রহমান বাদল (৪০)।

আহতদের মধ্যে দুই জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং অপর পাঁচ জনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সড়কের পাশে একটি পিক আপ দাঁড়ানো ছিল। ওই সময় নড়াইল থেকে ঢাকাগামী ঈগল পরিবহনের একটি বাসকে ঢাকা থেকে পিরোজপুরগামী ইমাদ পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে ঈগল পরিবহনের বাসটি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা পিক আপকে ধাক্কা দেয়।

স্থানীয়দের বরাত দিয়ে ফরিদপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক এ বি এম মমতাজ উদ্দিন আহমেদ জানান, এ সময় ঈগল পরিবহনের বাসটি রাস্তা থেকে ছিটকে পাশের খাদে পড়ে যায়। পরে ফরিদপুর ও মুকসুদপুরের ফায়ার সার্ভিসের দুটি দল গিয়ে হতাহতদের উদ্ধার করে।

মমতাজ উদ্দিন আহমেদ জানান, ঘটনাস্থলে একজন এবং মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আকেজনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পর এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। দেড় ঘণ্টা পর পুলিশ তাদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেয়।

নগরকান্দা থানার ওসি মিজানুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং উদ্ধার কাজে ফায়ার সার্ভিসকে সাহায্য করে।

দুর্ঘটনাকবলিত দুটি বাস জব্দ করা হয়েছে। ওই দুই বাসের দুই চালক পালিয়ে গেছে। মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানায়।