ফখরুলের ধন্যবাদ বজায় রাখার আহ্বান কাদেরের

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্বাচন কমিশনকে দেওয়া ধন্যবাদ নির্বাচন পর্যন্ত বজায় রাখার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Dec 2018, 05:51 PM
Updated : 7 Dec 2018, 05:51 PM

শুক্রবার সন্ধ্যায় নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

বিএনপির বাদ পড়া অনেক প্রার্থীর আপিল মঞ্জুরের পর নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আওয়ামী লীগ সম্পাদক কাদের সাংবাদিকদের বলেন, “মির্জা ফখরুল নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়েছেন, এরপর যেন নিন্দা না জানান। নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি না করে এই ধন্যবাদটা যেন যেন ৩০ ডিসেম্বর পর্যন্ত বজায় থাকে।”

একই আসনে বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদের গাড়ি বহরে ককটেল হামলার অভিযোগ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, “ওনি যেখানেই যান লোকজন নেই। উনি সাড়া পাচ্ছেন না। এখন তার প্রতি দৃষ্টি আকর্ষণের জন্য তিনি নিজেই নিজের লোকজনকে দিয়ে ককটেল বামা ফাটিছেন কিনা সেটাই এখন বড় প্রশ্ন।”

এ সময় আওযামী লীগের জেলা সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল, উপজেলা সভাপতি খিজির হায়াত খান, বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা প্রমুখ তার সঙ্গে উপস্থিত ছিলেন।

বুধবার রামপুর ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের কবর জেয়ারত শেষে ফেরার পথে ব্যারিস্টার মওদুদের বাড়ি বহরে ককটেল হামলার অভিযোগ করেন তার ব্যক্তিগত সহকারী মমিনুল ইসলাম সুজন।