নাটোরে যুবলীগ নেতাকে রগ কেটে হত্যা

নাটোরে এক যুবলীগ নেতাকে হাত-পায়ের রগ কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

নাটোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Nov 2018, 09:12 AM
Updated : 28 Nov 2018, 09:17 AM

লালপুর থানার ওসি নজরুল ইসলাম জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বাহাদিপুরে নর্থবেঙ্গল সুগার মিলের ১ নম্বর ফটকের সামনে তাকে হত্যা করা হয়।

জাহারুল ইসলাম (৩৬) লালপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

এছাড়া হামলাকারীরা জাহারুলের সঙ্গী প্রান্ত হোসেনকে (২২) ছুরি মেরে আহত করে। তবে তিনি আশঙ্কামুক্ত।

ওসি নজরুল বলেন, “উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহারুল ওই ফটকের সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় তার প্রতিপক্ষ গোপালপুর পৌরসভার কাউন্সিলর মাসুদ রানা, যুবলীগকর্মী মঞ্জুসহ ১০ জন ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালান বলে অভিযোগ।

“হামলাকারীরা জাহারুলের দুই হাত ও দুই পায়ের রগ কেটে দেয়। একই সঙ্গে তার মাথায় একাধিক কোপ দেয়। স্থানীয়রা তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার মৃত্যু হয়।”

প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হতে পারে বলে চিকিৎসক জানিয়েছেন।

ওই স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মজিবুল হক বলেন, “জাহারুলের প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক ছিল। তার দুই হাত ও পায়ের রগ কাটা ছিল। অস্ত্রপোচারের প্রয়োজন হওয়ায় তাকে রাজশাহী পাঠানো হয়। আর প্রান্ত হোসেনকেও ছুরি মারা হলেও তিনি আশঙ্কামুক্ত।”

প্রান্তকেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

ঘটনার পর থেকে কাউন্সিলর মাসুদ রানার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও বন্ধ পাওয়া গেছে।

ওসি নজরুল বলেন, “পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পূর্ববিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”