মনোনয়ন জোটেনি, ফেনীতে আ. লীগ নেতার সমর্থকদের বিক্ষোভ

ফেনী-১ আসনে মহাজোট থেকে জাসদের প্রার্থী শিরিন আকতারকে মনোনয়ন দেওয়ায় প্রতিবাদে তিন ঘণ্টা ধরে সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছেন আওয়ামী লীগ নেতার সমর্থকরা।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Nov 2018, 09:12 AM
Updated : 27 Nov 2018, 09:13 AM

মঙ্গলবার বেলা ১১টা থেকে ২টা পর্যন্ত ফেনী-পরশুরাম সড়কে টায়ার জ্বালিয়ে যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন তারা।

ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আলীম বলেন, ফেনী-১ আসনে মহাজোটের প্রার্থী হিসেবে জাসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিরিন আকতারের নাম ঘোষণা করলে এই বিক্ষোভ দেখান তারা।

“আওয়ামী লীগের নেতা-কর্মীরা ফেনী-পরশুরাম সড়কের ফুলগাজী বাজারে সড়কে গাছের গুঁড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান। ফুলগাজী, পরশুরাম ও ছাগলনাইয়ার বিভিন্ন স্থানে দলীয় নেতা-কর্মীরা ঝাড়ু হাতে বিক্ষোভ মিছিল করেন। এতে ফেনী-পরশুরাম সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। ক্ষুদ্ধ নেতা-কর্মীরা এ আসনে আওয়ামী লীগ নেতা প্রধানমন্ত্রীর সাবেক এপিএস আলাউদ্দিন নাসিমকে নৌকা থেকে মনোনয়ন দেওয়ার দাবি জানান।”
এ সময় পরশুরাম পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাজেল চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খাউরুল বাশার মজুমদার তপন বক্তব্য দেন।

সাজেল চৌধুরী বলেন, “গত পাঁচ বছর শিরিন আকতার এ আসনে সংসদ সদস্য থাকলেও আওয়ামী লীগের নেতা-কর্মীদের কোনো ধরনের সহায়তা করেননি। তাকে এবার মনোনয়ন দিলে সরকারদলীয় নেতারা তাকে কোনো ধরনের সহায়তা করবে না।”